বাংলা সিরিয়াল

হাতে ধরে গৌরীকে ফুলশয্যার নিয়ম শেখাচ্ছে বাকিরা! ‘গৌরী এলো’র নতুন পর্ব দেখে হাসির রোল নেটদুনিয়ায়

সম্প্রচার শুরু হওয়ার প্রথম দিক থেকেই অন্যরকম গল্প হওয়ার কারণে দর্শকদের মনোযোগ আকর্ষণ করতে সক্ষম হয়েছিল জি বাংলার ‘গৌরী এলো’ ধারাবাহিকটি। সেসময় এই ধারাবাহিকের নির্মাতারা জানিয়েছিলেন এই ধারাবাহিকটি অন্ধ বিশ্বাসের উপর ভিত্তি করে নয় বরং গড়ে উঠবে বিজ্ঞান এবং ভক্তির উপর নির্ভর করে। তবে ইতিমধ্যেই এই ধারাবাহিকের মুখ্য দুই চরিত্রের মধ্যে বিয়ে দেখতে পেয়েছেন ধারাবাহিকের দর্শকরা।

ধারাবাহিকের গল্প অনুযায়ী দেখানো হয়েছে ধারাবাহিকের নায়ক-নায়িকা গৌরী এবং ঈশান আসলে মহাদেব ও পার্বতীর অংশ। তবে এবার ধারাবাহিকের মধ্যে বেশকিছু হাসির মুহূর্ত দেখতে পেলেন দর্শকরা। প্রসঙ্গত গৌরী এবং ঈশানের বিবাহ পরবর্তী ফুলশয্যার আয়োজন করতে দেখা গেছে ধারাবাহিকের অন্যান্য চরিত্রদের। সেখানেই গৌরীকে তারা ফুলশয্যার বিভিন্ন নিয়মকানুন শেখানোর চেষ্টা করেছে।

স্বামীকে দেখে দেখে লজ্জা পেতে হবে এমন দাবিও করতে দেখা গিয়েছে ধারাবাহিকের অন্যান্য চরিত্রদের। তবে গৌরী স্পষ্ট জানিয়ে দিয়েছে লজ্জা নয় বরং স্বামীকে দেখলে বেশ ভয় লাগে তার। এরপর আরও একাধিক নিয়মকানুন শেখাতে দেখা গিয়েছে গৌরীকে। বলাই বাহুল্য এই দৃশ্য দেখে বেশ মজা পেয়েছেন ‘গৌরী এলো’ ধারাবাহিকের দর্শকরা। তারা জানিয়েছেন ধারাবাহিকের গল্প আপাতভাবে গুরুগম্ভীর হলেও এ ধরনের হাসির দৃশ্য তারা বেশ উপভোগ করতে সক্ষম হয়েছেন।

Back to top button