বাংলা সিরিয়াল

‘আমার বয়স্ক পুরুষ পছন্দ, তবে কাঞ্চন মল্লিক নয়’! ব্যক্তিগত জীবন নিয়ে এবার অকপটে মুখ খুললেন অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ

গত বছর ব্যক্তিগত জীবন নিয়ে তুমুল বিতর্কে জড়িয়ে পড়তে দেখা গিয়েছিল টলিউড অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজকে। অভিনেতা কাঞ্চন মল্লিকের সঙ্গে পরকীয়ার প্রসঙ্গে জড়িয়ে সেসময় বেশ ঝড়ঝাপ্টার সম্মুখীন হতে হয়েছিল অভিনেত্রীকে। তবে প্রথম থেকেই গোটা বিষয়টি নিয়ে মুখ খুলে সমস্ত অভিযোগ অস্বীকার করতে দেখা গিয়েছিল তাকে। বরং অভিনেতা কাঞ্চন মল্লিককে সেসময় নিজের দাদা বলে সম্বোধন করতে দেখা গিয়েছিল তাকে।

তবে এবার জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো ‘দিদি নাম্বার ওয়ানে’র মঞ্চে হাজির হয়ে নিজের ব্যক্তিগত জীবনের পছন্দ-অপছন্দ নিয়ে খোলাখুলি ভাবে কথা বলতে দেখা গেল অভিনেত্রীকে। এদিন এক বাক্যে তিনি স্বীকার করে নিয়েছেন যে বয়স্ক পুরুষকেই তিনি বেশি পছন্দ করেন। বলাই বাহুল্য তার এই মন্তব্যের পর আবারও উঠে এসেছিল অভিনেতা কাঞ্চন মল্লিক এর নাম।

তবে অভিনেত্রী জানিয়েছেন তাদের মধ্যে কেবলমাত্র বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রয়েছে। পাশাপাশি কাঞ্চন মল্লিককে নিজের গাইড এবং ফিলোজফার বলেও উল্লেখ করতে দেখা গেছে তাকে। তবে অভিনেত্রী যতই অস্বীকার করুন না কেন, ইতিমধ্যেই বেশ কয়েকবার অভিনেতা কাঞ্চন মল্লিক এর সঙ্গে জামার রং মিলিয়ে প্রকাশ্যে উপস্থিত হতে দেখা গেছে তাকে। ফলস্বরূপ এই মুহূর্তে তার মন্তব্য ঘিরে তুমুল চাঞ্চল্য সৃষ্টি হয়েছে অনুগামীদের মধ্যে।

Back to top button