বাংলা সিরিয়াল

‘মিঠাই’ ধারাবাহিকে ছাত্রী হতে চলেছে পাত্রী! মোদক পরিবারে আচমকাই হাজির স্যান্ডির ছাত্রী, স্যান্ডির গার্লফ্রেন্ড এর ভূমিকায় দেখা যাবে অনন্যা গুহ কে

দিনে দিনে নতুন চরিত্রের প্রবেশ ঘটে চলেছে মিঠাই ধারাবাহিকে। এবারে আরো একবার নতুন একটি চরিত্রের প্রবেশ হলো ধারাবাহিকের। স্যান্ডির ছাত্রী হিসেবে ধারাবাহিকে প্রবেশ করলেন অভিনেত্রী অনন্যা গুহ অর্থাৎ কৃষ্ণকলি ধারাবাহিকের মুন্নি। বর্তমানে অভিনেত্রীর হাতে অনেক কাজ জি বাংলার আরো একটি জনপ্রিয় ধারাবাহিক ‘লক্ষী কাকিমা সুপারস্টার’ এ অনন্যা কে অভিনয় করতে দেখা যায়। ধারাবাহিকে অনন্যার আগমনে খুশি হয়েছেন ভক্তরা। কারণ এতদিনে সকলেরই একজন করে মনের মানুষ ছিল শুধুমাত্র ধারাবাহিকে স্যান্ডি একা ছিল। এতদিন তবে সিঙ্গেল স্ট্যাটাস ঘুচবে স্যান্ডির।

বর্তমানে মিঠাই ধারাবাহিকে চলছে রবীন্দ্র জয়ন্তী উদযাপন। আর এই বিশেষ দিনে নিজের ছাত্রীকে নিয়ে হাজির হয়েছে স্যান্ডি এবং স্যান্ডি যে ছাত্রীকে মনে মনে পছন্দ করে সেটা বুঝতে বাকি রাখেনি হল্লা পার্টি। সকলের চোখে সেটা ধরা পড়েছে এবারে শুধু স্যান্ডি এবং স্যান্ডির ছাত্রীকে পাত্রী করে তোলার অপেক্ষা। হল্লা পার্টি যে নতুন কোন প্ল্যান করবে খুব তাড়াতাড়ি সেটা বোঝাই যাচ্ছে।

ইতিমধ্যেই ছাত্রীকে নিয়ে স্যান্ডি দিবারাত্রি স্বপ্ন দেখতে শুরু করে দিয়েছে। মিঠাইয়ের ভাষায় যাকে বলে ড্রিরিম। আর অন্যদিকে অ্যঞ্জি কে ধারাবাহিকে আর বেশি দিন সহ্য করতে পারছিনা মিঠাই ভক্তরা। তারা চাইছে খুব তাড়াতাড়ি সিদ্ধার্থ নিজের আসল পরিচয়টা নিয়ে আসুক সকলের সামনে এবং প্রিয়াঞ্জলি কে নিজের জীবন থেকে দূরে করে দিক। কিন্তু এত সহজে যে প্রিয়াঞ্জলি সিদ্ধার্থের জীবন থেকে বেরোবে না তা বেশ ভালই বুঝতে পারছি মিঠাই ভক্তরা। গল্পে আরো কিছুদিন টুইস্ট দেখা যাবে। কিন্তু অবশেষে কবে যে সিদ্ধার্থ এবং মিঠাই এক হবে তারই অপেক্ষায় দিন গুনছেন প্রত্যেকে।

Back to top button