বাংলা সিরিয়াল

‘বাবার মতো আগলে রাখছে নোলককে’! ‘আদর্শ স্বামী’র আখ্যা পেলেন ‘গোধূলি আলাপে’র অরিন্দম

এই মুহূর্তে একের পর এক নিত্যনতুন ধারাবাহিক নিয়ে আসতে দেখা যাচ্ছে স্টার জলসা এবং জি বাংলা সহ অন্যান্য চ্যানেল গুলিকে। সেই তালিকায় অংশগ্রহণ করে ‘গোধূলি আলাপ’ নামের নতুন ধারাবাহিকের সম্প্রচার শুরু করতে দেখা গিয়েছিল স্টার জলসা চ্যানেল কর্তৃপক্ষকে। এবার সোশ্যাল মিডিয়ার মাধ্যমে দেখা গেল অতি অল্পদিনেই এই ধারাবাহিক মন জয় করে নিয়েছে দর্শকদের।

প্রসঙ্গত এই ধারাবাহিকের অসমবয়সী প্রেম নিয়ে বেশ আপত্তি তুলতে দেখা গিয়েছিল নেটিজেনদের একটি বড় অংশকে। তারা জানিয়েছিলেন মোটেও এই গল্পটি সব বয়সের উপযোগী নয়, তবে সেসময় এই ধারাবাহিকের মুখ্য অভিনেতা কৌশিক সেন জানিয়েছিলেন দর্শকের উচিত একটু হলেও এই ধারাবাহিকটিকে সময় দেওয়া। কারণ হিসেবে তিনি জানিয়েছিলেন অসমবয়সী প্রেম দেখনো হলেও এই ধারাবাহিকের গল্প এবং অভিনয় নেটিজেনদের মন জয় করবে, এটাই বিশ্বাস ছিল তার। এবার তার কথা প্রায় সত্যি প্রমাণ করে সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের কাছে প্রশংসিত হতে দেখা গেল এই ধারাবাহিকে অভিনেতা কৌশিক সেনের চরিত্রকে।

কারণ দর্শকদের একটি বড় অংশ মনে করছেন যেভাবে কৌশিক সেনের চরিত্র অর্থাৎ উকিল অরিন্দম তার স্ত্রী নোলককে আগলে রাখছে, তা সত্যিই প্রশংসনীয়। তাই ইতিমধ্যেই নেটিজেনদের কাছ থেকে ‘আদর্শ স্বামী’র আখ্যা পেয়েছেন ছোটপর্দার অরিন্দম।

Back to top button