বলিউড

“বলিউড ছোট ইন্ডাস্ট্রি, কারোর ক্ষমতা নেই আমার কাজের যোগ্য পারিশ্রমিক দেবে”, প্রকাশ্যেই বি টাউন কে নিয়ে মন্তব্য করলেন দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির সুপারস্টার মহেশ বাবু

দক্ষিণী ছবি নিয়ে মাতামাতি বর্তমানে নতুন কিছুই নয়। দীর্ঘ কয়েক বছর ধরে দক্ষিণী ছবিগুলি জনপ্রিয়তা সারা দেশজুড়ে দেখা যাচ্ছে। বাহুবলী, বাহুবলী টু, কেজিএফ, কেজিএফ চ্যাপটার টু, আরআরআর এর মত ছবিগুলো নিয়ে সারা দেশজুড়ে মাতামাতি চলছে। এমনকি বলিউড এর কোন ছবি দক্ষিণী ছবির সামনে টিকতে পারছে না। বর্তমানে দক্ষিণী ছবি দেখার প্রতি মানুষের ঝোঁক বেড়েছে তার পাশাপাশি দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রি সুপারস্টারদের ওপরেও ক্রাশ খাচ্ছেন প্রত্যেকে। সুতরাং বলাবাহুল্য বর্তমানে সারা দেশজুড়ে দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রি রাজত্ব চালাচ্ছে। আর এরই মধ্যে সুপারস্টার মহেশ বাবু বলিউড নিয়ে করলেন এক বিরূপ মন্তব্য যার কারণে তিনি সরাসরি খবরের শিরোনামে উঠে এসেছেন।

মহেশ বাবুর দাবি বলিউডে কাজ করার মানে সময় নষ্ট। আর বলিউডে তাকে যে কাজ দেবে সেই অকাত বলিউডের নেই। এই ধরনের মন্তব্য করে খবরের শিরোনামে উঠে এসেছে মহেশ বাবু। দীর্ঘ দুই বছর বড় পর্দার থেকে দূরে ছিলেন অভিনেতা। কিন্তু এই বছরই পর্দায় তার দুটি ছবি মুক্তি পাচ্ছে। আগামী দিনে বড় পর্দায় মুক্তি পাচ্ছে মহেশ বাবু অভিনীত ছবি ‘Major’ আর এই ছবির ট্রেলার লঞ্চের দিনই সাক্ষাৎকারে মহেশ বাবু কে প্রশ্ন করা হয় তিনি কি বলিউডে কাজ করতে ইচ্ছুক? আর এই প্রশ্নের উত্তরে তিনি জানান যে ‘বলিউডের কাজ করা মানে সময় নষ্ট ,আমার যোগ্য পারিশ্রমিকই দিতে পারবে না অনেকবার বলিউড থেকে অফার এসেছিল আমার কাছে, কিন্তু ফিরিয়ে দিয়েছি।’ কিন্তু পারিশ্রমিকের কথা মাথায় রেখেই তিনি বারবার সেই প্রস্তাব ফিরিয়ে দেন। আগামী ১২ ই মে মুক্তি পাবে মহেশ বাবুর আগামী ছবি ‘Sarkaru Vaari Paata’। এই ছবির পরিচালনার দায়িত্বে রয়েছেন Parasuram Petla।

এছাড়াও মহেশ বাবু কে জিজ্ঞাসা করা হয় তিনি OTT প্লাটফর্মে কাজ করতে চান কিনা? এই প্রসঙ্গে মহেশ বাবু জানান আপাতত বড় পর্দাতেই কাজ করতে চান এবং বলিউড থেকে কোন অফার আসলে তার প্রস্তাব ফিরিয়ে দেওয়ার একটাই কারণ তার যোগ্য পারিশ্রমিক কেউই দিতে পারবে না। তাই তিনি কখনোই অন্য ইন্ডাস্ট্রিতে যেতে চাননা। নিজের ইন্ডাস্ট্রির সঙ্গে সম্পর্ক রাখতে চান এই ইন্ডাস্ট্রিতে কাজ করতে চাই।

এমনকি বলিউডের অভিনেতা অভিনেত্রীরাও ইতিমধ্যে দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিতে কাজ করেছে। যেমন আর আর আর ছবিতে আলিয়া ভাট, অজয় দেবগন অভিনয় করেছেন। এছাড়া সম্প্রতি মুক্তিপ্রাপ্ত সুপারহিট ছবি কেজিএফ চ্যাপটার টু সঞ্জয় দত্ত, ও রবীনা ট্যান্ডন এর মতন অভিনেতা অভিনেত্রীরা অভিনয় করেছেন। এছাড়া আগামী দিনে সালমান খানকেও দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিতে কাজ করতে দেখা যাবে।

Back to top button