বাংলা সিরিয়াল

ফুলশয্যার খাটের সামনে দাঁড়িয়ে কনের সাজে ‘মিঠাই’-এর ‘নীপা’! অল্প বয়সেই শীঘ্রই কি বিয়ের পিঁড়িতে অভিনেত্রী?

মিঠাই ধারাবাহিকের নিপাকে আপনারা আশাকরি সকলেই চেনেন। নিপার ভূমিকায় অভিনয় করছেন অভিনেত্রী ঐন্দ্রিলা সাহা। বেশ কয়েক বছর ধরেই টেলিভিশনের পর্দায় অভিনেত্রীর অভিনয় দর্শকের নজর কাড়ছে। এছাড়াও অভিনেত্রী নিজের রূপে মাধ্যমে প্রচুর ভক্ত সংখ্যা বাড়াচ্ছেন দিন দিন। ঐন্দ্রিলার যাত্রা শুরু হয়েছিল জি বাংলা ডান্স বাংলা ডান্সের হাত ধরে। এর পরেই তার অভিনয় জগতে প্রবেশ। এরই মধ্যে বেশ কয়েকটি ধারাবাহিক এর বিভিন্ন চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে ঐন্দ্রিলা কে। অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও দারুন অ্যাক্টিভ অভিনেত্রী।

সম্প্রতি কয়েক দিন আগেই নিজের ইন্সটাগ্রাম অ্যাকাউন্ট থেকে একটি ভিডিও শেয়ার করেন ঐন্দ্রিলা। সেখানে তাকে একেবারে অন্য রূপে দেখা যায়। ঐন্দ্রিলার শেয়ার করা ওই রিল ভিডিওটিতে ঐন্দ্রিলা কে রানী রঙের একটি সুন্দর শাড়ি এবং তার সঙ্গে মানানসই ফুল স্লিভ ব্লাউজ এবং সাদা ওড়না পড়ে সুন্দর বধূবেশে দেখা গিয়েছে। তার সঙ্গে ঐন্দ্রিলার কানে হাতে গলায় ছিল কুন্দনের গয়না, কপালে সুন্দর করে চন্দনের কলকা আঁকা ছিল। ভিডিওটির পেছনে ‘এরি সখী’ নামের জনপ্রিয় হিন্দি গান বাজছিলো। এই সাজের দারুণ মানিয়ে ছিল ঐন্দ্রিলা কে। একটি বনেদি বাড়িতেই ঐন্দ্রিলা এই ফটোশুট করেছেন। আর ঐন্দ্রিলার এই ব্রাইডাল সাজ এর দায়িত্বে ছিলেন অভিজিৎ দাস।

 

View this post on Instagram

 

A post shared by Oindrila Saha (@oindrilasaha21)

বর্তমানে ধারাবাহিকে অভিনয় করার পাশাপাশি মাঝে মধ্যেই ঐন্দ্রিলা কে বিভিন্ন ফটোশুটে দেখা যায়। সেখান থেকেই দর্শকদের প্রচুর প্রচুর ভালোবাসা পেয়েছেন তিনি। অভিনেত্রী এই ভিডিওটি শেয়ার করা মাত্রই ঐন্দ্রিলার ভক্তরা তাকে অসংখ্য ভালবাসা জানিয়েছেন কমেন্ট বক্সে।

 

View this post on Instagram

 

A post shared by AVIJIT DAS (@aavijit_d)

Back to top button