বাংলা সিরিয়াল

ঋদ্ধিমান এর এক্সিবিশন নষ্ট করার আসল দোষী কে খুঁজে বার করলো খড়ি, রাহুলের মুখে কালি লেপে দিল খড়ি! ‘গাঁটছড়া’ ধারাবাহিকে নতুন চমক

বর্তমানে স্টার জলসার গাঁটছড়া নিয়ে দর্শকদের আলাদা রকমের উত্তেজনা তৈরি হয়েছে। কারণ নিত্যনতুন টুইস্ট এর মাধ্যমে দর্শকদের নজর কাড়ছে এই ধারাবাহিক। ধারাবাহিকে সোলাঙ্কি এবং গৌরবের জুটি বেশ ভালো মতো দর্শকদের দৃষ্টি আকর্ষণ করে নিতে পেরেছে। কিছুদিন আগেই খড়ি দের ভট্টাচার্য্য দশকর্মা ভান্ডার ভেঙে গুঁড়িয়ে দিয়েছে রাহুল। আবার তার কয়েক দিনের মধ্যেই ঋদ্ধিমান এর স্বপ্নের গয়নার এক্সিবিশনে আগুন লাগিয়ে সব তছনছ করে দিয়েছে সে। এই করে রাহুল ঋদ্ধি এবং খড়ির উপর বদলা নিতে চেয়েছে। কিন্তু ঋদ্ধিমান এর পুরো ক্ষতি করে সবটা শেষ করে দিতে পারেনি সে। কারন শেষ মুহূর্তে ঋদ্ধিমান খড়ির কাছে গিয়ে ক্ষমা চায় এবং তার কাছে সাহায্যের আবেদন করে। আর খড়িও ঋদ্ধিমানের অনুরোধ ফেলে দিতে পারেনি। এক্সিবিশনের সব দায়িত্ব তুলে নেয় নিজের কাঁধে।

এক রাতের মধ্যে পুরোটা সাজিয়ে তোলে খড়ি। আবার নতুন করে ঋদ্ধিমান এর গয়নার এক্সিবিশন সাজিয়ে তোলে। কিন্তু এই দৃশ্য রাহুল এবং দ্যুতি চুপচাপ বসে হজম করবে না। তাই দ্যুতি ক্রমাগত রাহুলকে বুদ্ধি দিতে থাকে ঋদ্ধিমান যাতে সফল না হয় তার জন্য। আর সেই অনুযায়ী রাহুল ঋদ্ধির এক্সিবিশন নষ্ট করতে চলে যায়, আর তখনই হাতেনাতে ধরা পড়ে খড়ির কাছে। এবং ধরা পড়ে গিয়ে খড়ি রাহুল এবং তার দলের লোকদের মুখে কালি মেখে দিয়ে দড়ি দিয়ে হাত পা বেধে ঋদ্ধিমানের সামনে নিয়ে যায়।

আর আগামী পর্বে দেখা যাবে যে খড়ি রাহুল এবং সেই দলের লোকগুলো ঋদ্ধিমান এর সামনে নিয়ে গিয়ে হাজির করবে। ঋদ্ধিমান এর পরে কি করবে সেটাই দেখার অপেক্ষায় রয়েছে দর্শকেরা। এবারে কি নিজের ভাইয়ের আসল চেহারাটা দেখতে পাবে সে? আর কি শাস্তি অপেক্ষা করছে রাহুল এবং দ্যুতির জন্য? আর এ ঘটনার পর খড়ি এবং ঋদ্ধিমানের মধ্যে কিছুটা দূরত্ব কি মিটবে?

Back to top button