টলিউড

‘সাড়া দেননি দেব কিংবা জিৎ’! তাই এবার নিজের দায়িত্বে ‘রাবণ’ ও ‘কিশমিশ’ এর লাভের পরিমাণ প্রকাশ্যে ফাঁস করলেন প্রযোজক রানা সরকার

করোনা আবহের পর আবারো ধীরে ধীরে ঘুরে দাঁড়াতে দেখা যাচ্ছে টলিউড ইন্ডাস্ট্রিকে। ইতিমধ্যেই বড় পর্দায় মুক্তি পেয়েছে একাধিক বড় বাজেটের সিনেমা। তার মধ্যে রয়েছে টলিউড সুপারস্টার দেব এবং অভিনেত্রী রুক্মিণী মৈত্র অভিনীত ‘কিশমিশ’ সিনেমাটি। পাশাপাশি একই সময়ে মুক্তি পেয়েছে টলিউড সুপারস্টার জিৎ অভিনীত ‘রাবণ’ সিনেমাটি।

দুটি সিনেমারই প্রযোজকরা জানিয়েছিলেন প্রত্যাশার থেকে অনেক ভাল ফলাফল করেছে সিনেমা দুটি বক্সঅফিসে। তবে গোটা বিষয়টি নিয়ে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে প্রশ্ন তুলতে দেখা গিয়েছিল টলিউড প্রযোজক রানা সরকারকে। তিনি জানিয়েছিলেন প্রযোজকরা সাধারণ মানুষকে বাংলা সিনেমার পাশে দাঁড়ানোর অনুরোধ করছেন। কিন্তু সিনেমাগুলি মুক্তি পাওয়ার পর বক্স অফিসে কত টাকা রোজগার করতে সক্ষম হচ্ছে, সে কথা তারা প্রকাশ্যে আনছেন না।

রানা সরকার আরো জানিয়েছিলেন সিনেমাগুলি আদৌ হিট হয়েছে কিনা তা বোঝার জন্য লাভের অংক জানা সাধারণ মানুষের পক্ষে অত্যন্ত জরুরী। গোটা বিষয়টি নিয়ে দেব এবং জিৎ এর সঙ্গেও যোগাযোগ করার চেষ্টা করেছিলেন তিনি। তবে আকাঙ্ক্ষিত সাড়া না মেলায় এবার নিজের দায়িত্বে লাভের অঙ্ক ফাঁস করতে দেখা গেল তাকে।

এদিন তিনি জানিয়েছেন প্রথম দশ দিনে ‘রাবণ’ এবং ‘কিশমিশ’-এর রোজগার যথাক্রমে ১.০৭ কোটি এবং ১.২৩ কোটি। পাশাপাশি যেহেতু এই তথ্য তিনি নিজের দায়িত্বে জোগাড় করেছেন তাই এই হিসেব 1০% এদিক ওদিক হতে পারে বলে দাবি করতে দেখা গেছে তাকে। বলাই বাহুল্য গোটা বিষয়টি নিয়ে এই মুহূর্তে তুমুল চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Back to top button