বলিউড

এবারে আসতে চলেছে পুষ্পার ‘শ্রীভাল্লী’ গানের বাংলা ভার্সন, গাইলেন জনপ্রিয় গায়িকা উষা উত্থুপ

এখনো পুষ্পার ভূত নামেনি দর্শকের মাথা থেকে। কিছুতেই যেন দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির এই ছবিকে ভুলতে পারছেন না দর্শকেরা। আল্লু অর্জুন এর অভিনয় যেন দর্শকের হৃদয় গেঁথে গিয়েছে। ছবির প্রতিটি গান, ডায়লগ যেনো কিছুতেই ভুলতে পারছেন না দর্শক। শুধুমাত্র তামিল তেলেগু নয় আমাদের দেশের বিভিন্ন ভাষাতেই ছবি মুক্তি পাওয়ার কারণে জনপ্রিয়তা যেন আরও আকাশ ছোঁয়া। এবারে এই ছবির অন্যতম জনপ্রিয় গানের শ্রীভল্লি বাংলা ভার্সন গাইলেন জনপ্রিয় গায়িকা উষা উত্থুপ।

ইতিমধ্যেই এই সংবাদ চারিদিকে প্রচার হয়ে গিয়েছে। পুষ্পা স্টাইলেই গান ধরেছেন ঊষা দেবী। ‘তুমি তোমার তুলনা শ্রীভল্লি’। জনপ্রিয় এই গানের বাংলা ভার্সন এর মুগ্ধ হয়েছেন দর্শকেরা। ইতিমধ্যেই ইউটিউব চ্যানেলের নতুন প্রোমো ভিডিওটি আপলোড করা হয়েছে। মাত্র কয়েক ঘণ্টার মধ্যেই ভিউরস সংখ্যা পেরিয়ে গিয়েছে এক লক্ষ। ভিডিওটিতে উষা উত্থুপ এর গানের তাল এর সঙ্গে সেই সিগনেচার স্টেপ করতে দেখা গিয়েছে স্বয়ং আল্লু অর্জুন কে।

পুষ্পা র জনপ্রিয়তা এতটাই দূর অব্দি পৌঁছেছে যে ক্রিকেট জগতের নানান তারকার এই পুষ্পা ছবির বিভিন্ন গানের সঙ্গে রিল ভিডিও বানিয়েছে। বাদ পড়েনি ডেভিড ওয়ার্নার রবীন্দ্র জাদেজা, রায়নার মতো বড় বড় ক্রিকেটাররা। বলিউড, হলিউড, টলিউড সব জায়গাতেই সমান জনপ্রিয়তা। এমনকি ভোটের প্রচারে এই গান ব্যবহার করা হচ্ছে। ছবির জনপ্রিয়তা এতটাই বেড়ে গিয়েছে যে আল্লু আর্যুন এর পারিশ্রমিক হিসেবে ১০০ কোটি টাকা নিয়েছেন এবং নিজের পারিশ্রমিক বাড়িয়ে তিন কোটি টাকা দাবি করেছেন।

Back to top button