বলিউড

‘প্রতিযোগীদের নাচে মুগ্ধ’, স্টেজেই মাথা ঠেকিয়ে তাদের উদ্দেশ্যে প্রণাম জানালেন বিচারক জ্যাকি শ্রফ! তুমুল ভাইরাল ভিডিও

চলতি মাসের মাঝামাঝি সময় থেকে জাতীয় টিভিতে শুরু হয়েছে জনপ্রিয় রিয়েলিটি শো ‘ইন্ডিয়াস গট ট্যালেন্ট’। দেশের বিভিন্ন প্রান্ত থেকে সেখানে হাজির হতে দেখা গিয়েছে প্রতিযোগীদের। এবার এই রিয়েলিটি শো এর মঞ্চে অতিথি বিচারক হিসেবে হাজির হতে দেখা গেল জনপ্রিয় বলিউড অভিনেতা জ্যাকি শ্রফকে। পাশাপাশি ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হয়েছে একটি ভিডিও যেখানে অভিনেতাকে প্রতিযোগীদের উদ্দেশ্যে প্রণাম জানাতে দেখা গিয়েছে। কারণ তিনি ওই প্রতিযোগীদের পারফরম্যান্স দেখে মুগ্ধ হয়েছিলেন।

প্রসঙ্গত এই রিয়েলিটি শোতে প্রতিযোগী হিসেবে যোগদান করেছে ‘ডেমোলিশন ক্রু’ নামের একটি নাচের দল, যারা তাদের বিপদজনক বিভিন্ন নাচের স্টেপ এর জন্য অত্যন্ত জনপ্রিয়ম এদিন তাদের নাচ দেখে বাক্যহারা হয়ে যেতে দেখা যায় বিচারক জ্যাকি শ্রফকে।

এরপর স্টেজে মাথা ঠেকিয়ে তাদের উদ্দেশ্যে প্রণাম জানাতে দেখা যায় তাকে। কারণ ওই নাচের দল এর পারফরম্যান্স দেখে মুগ্ধ হয়ে গিয়েছিলেন তিনিপাশাপাশি ওই নাচের গ্রুপের সঙ্গে মঞ্চে যোগদান করে ‘চোলি কে পিছে ক্যায়া হ্যায়’ গানে পা মেলাতে দেখা যায় ওই রিয়েলিটি শোয়ের আরেক বিচারক কিরণ খেরকে।

প্রসঙ্গত এদিন চ্যানেলের তরফ থেকে শেয়ার করা মাত্রই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় ওই নাচের রিয়েলিটি শোয়ের প্রোমো। যা দেখে নেটিজেনরা প্রশংসা করেছেন জ্যাকি শ্রফের। কারণ তিনি যেভাবে সম্মান জানিয়েছেন ওই নাচের দলের সদস্যদের, তা মন কেড়েছে নেটিজেনদের।

Back to top button