বলিউড

একরত্তি ছেলের সঙ্গে মিষ্টি ছবি শেয়ার করলেন কমেডিয়ান ভারতী সিং, নিজের তিন সন্তানকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করলেন জনপ্রিয় কমেডিয়ান ভারতী সিং

জনপ্রিয় মহিলা কমেডিয়ান ভারতী সিংকে কে না চেনেন। তার কাজের কারণে এখন তিনি গোটা ভারতবর্ষের মানুষের কাছে জনপ্রিয়। গত ডিসেম্বরেই জনপ্রিয় এই কমেডিয়ান মা হয়েছেন। শুরু করেছেন নিজের জীবনের নতুন অধ্যায়। দেখতে দেখতে একটা বছর কেটে গেল সেই সময়ের। নিজের ইউটিউব চ্যানেলে এই খুশির খবর সকল নেটিজেনদের সাথে ভাগ করে নিয়েছিলেন ভারতী।

এরপর চলতি বছরেই ৩রা এপ্রিল ভারতীর কোন আলো করে জন্ম নেয় এক ফুটফুটে পুত্র সন্তান। বর্তমানে হর্ষ লিম্বাচিয়া এবং ভারতী সিং এর জীবন জড়িয়েছে এই খুদের সঙ্গে। তিন জনের সুখী সংসারে প্রায়দিনই নিত্য নতুন ব্লগ ভিডিও আমরা দেখতে পাই। সন্তান জন্ম দেওয়ার এক সপ্তাহের মাথাতেই আবার নিজের কাজে ফিরেছিলেন ভারতী।

সন্তান জন্ম দেবার পর প্রথম যখন সেই খুদেকে বাড়িতে রেখে তিনি শুটিং সেটে এসেছিলেন তখন হাউমাউ করে কেঁদে উঠেছিলেন। জানিয়েছিলেন বাড়িতে দুধ পাম করে রেখে এসেছেন সন্তানের জন্য। এমনকি শুনলে অবাক হবেন প্রেগনেন্সি সময়তেও ভারতী ছুটি নেননি নিজের কাজের থেকে, পুরোদমে কাজ করে গিয়েছিলেন। বর্তমানে নিজের মাতৃত্বকে বেশ উপভোগ করছেন তিনি।

সম্প্রতি ভারতী নিজের ইনস্টাগ্রাম একাউন্টে একটি ছবি পোস্ট করেছেন সেই ছবিতে দেখা যাচ্ছে ভারতী দুহাতে তার দুই কুকুর ছানাকে ধরে রয়েছেন এবং তার ছেলে তার দিকে গোল গোল চোখ করে তাকিয়ে রয়েছে। ছবিতে ভারতীর পরনে ছিল সাদা রঙের পোশাক এবং তার সন্তানের পরনে ছিল হলুদ রঙের পোশাক। ছবি শেয়ার করে ভারতী ক্যাপশনে লিখেছেন যে, ‛মেরাগোল্লা’। সঙ্গে লাভ ইমোজি দিয়েছেন। আর এই ছবি শেয়ার করা মাত্রই হাজার হাজার লাইক এবং কমেন্টসে ভরে উঠেছে।

 

View this post on Instagram

 

A post shared by Bharti Singh (@bharti.laughterqueen)

Back to top button