বাংলা সিরিয়াল

‘কারোর দয়ায় কাজ করছি না, পুরনো জুটিকে ফেরানোর উদাহরণ কম! আমদের জুটি অমূল্য বলেই ফেরানো হয়েছে!’ রাঙ্গা বউ ধারাবাহিকে ফেরা প্রসঙ্গে সপাট জবাব দিলেন অভিনেত্রী শ্রুতি দাস!

ত্রিনয়নী খ্যাত জনপ্রিয় অভিনেত্রী শ্রুতি দাস, জি বাংলার ত্রিনয়নী ধারাবাহিক দিয়ে প্রথম টেলিভিশন পর্দায় এন্ট্রি নিয়ে ছিলেন, এরপর ত্রিনয়নী শেষ হলে শ্রুতি দাস স্টার জলসায় ‘দেশের মাটি’ ধারাবাহিকে অভিনয় করেন। দেশের মাটি শেষ হয়ে যাওয়ার পর বেশ দীর্ঘ সময় তাকে নতুন কোন প্রোজেক্টে দেখতে পাওয়া যায় নি, সম্প্রতি জি বাংলার আপকামিং ধারাবাহিক ‘রাঙা বৌ তে’ তাকে দেখা যাবে।

ইতিমধ্যে এই ধারাবাহিকের প্রোমো সোশ্যাল মিডিয়ায় দেখিয়ে দিয়েছে, কিন্তু এই ধারাবাহিক নিয়ে অনেকেই অনেক কথা বলছেন।

কারণ যখন শ্রুতি কাজ করেন নি তখন তিনি বলেছিলেন যে, তিনি চাইলেই তার প্রেমিক অর্থাৎ পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দারের প্রোজেক্টে কাজ করতে পারেন কিন্তু তিনি নিজের জোরে স্বমহিমায় ফিরতে চান। কিন্তু যখন দীর্ঘ সময় বিরতির পর তিনি ফিরে এলেন তখন দেখা গেল তার প্রেমিকের প্রোডাকশন হাউসেই তিনি ফিরে এসেছেন, যা নিয়ে কানাঘুষা কথা হচ্ছে।

এই নিয়ে এক সাক্ষাৎকারে অভিনেত্রী কে প্রশ্ন করা হয় যে, অনেকেই বলছেন প্রেমিক স্বর্ণেন্দু সমাদ্দারের হাত ই ধরতে হল শ্রুতিকে এ বিষয়ে কী বলবেন? অভিনেত্রী এই প্রসঙ্গে বলছেন, এইজন্যই তো বললাম আমি ভাবছি না এসব মানুষের মুখ তাই তারা তো এসব বলবেনই হাত ধরার প্রসঙ্গে একটাই কথা বলব জি বাংলা হাত ধরে ক্রেজিও আইডিয়াস এর হাতে ছেড়ে দিয়েছি, এবার দায়িত্ব স্বর্ণেন্দু সমাদ্দারের, প্রথম হাত ধরেছে চ্যানেল।

অভিনেত্রী কে জিজ্ঞেস করা হয় যে, এক বছরের বিরতি কি তার মানসিক শক্তি বাড়াতে সাহায্য করলো সেই প্রসঙ্গে অভিনেত্রী বলেছেন যে,“ আমি এই কাজটা সৎপথে হেঁটেই পেয়েছি। সেটাই আমার মানসিক শক্তিকে দ্বিগুণ করে দেয়, আমি কারো দয়ায় কাজটি করছি না, নিশ্চয়ই তারা ভেবেছেন আমি পারবো তাই কাজটি পেয়েছি।”

ত্রিনয়নীতে দীপ্তনয়ন জুটি আবার রাঙা বউতে ফিরে আসছে। পুরনো জুটিতেই আবার ফিরছেন তিনি, এই প্রসঙ্গে অভিনেত্রী কে জিজ্ঞেস করা হয় যে গৌরবকে সহ অভিনেতা হিসেবে পেয়ে খুশি না নতুন নায়ক আশা করেছিলেন? তার উত্তরে অভিনেত্রী বলেন যে,“ এমন উদাহরণ যেহেতু কম সুতরাং বুঝতে হবে আমরা অমূল্য। প্রত্যেকটা মেগাতে যদি পুরনো জুটিদের ফের দেখা যেতো, তাহলে বুঝতাম আমরা আর পাঁচজনের মতোই কিন্তু যেহেতু খুব বাছাই করে জুটি পছন্দ করা হয় আমাদের মধ্যে নিশ্চয়ই কিছু আছে”

Back to top button