বাংলা সিরিয়াল

‘ছোট থেকে সমাজ বলে দিয়েছে মেয়েরাই মেয়েদের শত্রু! সত্যি কি তাই?’ ধারণা পাল্টাতে আসছে তিন প্রজন্মের মেয়েদের গল্প নিয়ে ধারাবাহিক ‘মেয়ে বেলা’!

স্টার জলসার নতুন একটি ধারাবাহিক আসছে এই ধারাবাহিকের নাম ‘মেয়ে বেলা’। ইতিমধ্যে এই ধারাবাহিকের প্রোমো চ্যানেলের তরফ থেকে দিয়ে দেওয়া হয়েছে যেখানে দেখা যাচ্ছে যে, স্বীকৃতি মজুমদার ও অর্পণ ঘোষাল জুটি বেঁধেছেন এই ধারাবাহিকে। স্বীকৃতি এর আগে স্টার জলসার খেলাঘর ধারাবাহিকের অভিনয় করেছেন আর অর্পণ অভিনয় করেছেন বসন্ত বিলাস-মেস বাড়ি ধারাবাহিকে। এই ধারাবাহিকের প্রোমোতে তিন প্রজন্মের গল্পকে দেখানো হচ্ছে, ঠাকুমা শাশুড়ি, শাশুড়ি মা এবং বৌমা।

প্রোমোতে দেখা যাচ্ছে যে, নায়িকা শ্বশুর বাক্স পেটরা গুছিয়ে বাইরে বেড়াতে যাচ্ছে, সবকিছু নিজে হাতে গোছগাছ করে দিচ্ছে শাশুড়ি, কিন্তু শাশুড়িরও শখ জাগে বাইরে বেড়াতে যাওয়ার সে সে কথা বললেই শ্বশুর বলে ওঠে মা অসুস্থ তুমি বাইরে কী করে যাবে?-অন্যদিকে বাইরে থেকে এই কথা শুনতে পেয়ে শাশুড়ি মা বলে সবসময় খালি অভিযোগ আর অভিযোগ করলে কী সম্পর্ক ভালো থাকে?

এই সময় দেখা যায় যে নায়িকার ননদ বলছে মা কাল না তোমাদের অ্যানিভার্সারি? স্বাভাবিকভাবেই নায়িকার শাশুড়ির মন খারাপ হয়ে যায়, সেই সময় নায়িকার কাকি শাশুড়ি কলেজের উদ্দেশ্যে রওনা দেয়, নায়িকার শাশুড়ি তখন রেগে গিয়ে বলে, তোরা সবাই যা আমি খালি বাড়ি আগলায়।

এরপর নায়িকা চা দিতে এলে শাশুড়ি তাকেও রাগ দেখায় বলে , ‘তোমাকে চা দিতে বলেছি?’-নায়ক বেরোনোর আগে নায়িকাকে সাবধান করে দিয়ে যায়, মাকে আজকে কিছু বোলো না।

কিন্তু নায়িকা জানায় সে বিয়ের টাকা জমিয়ে দার্জিলিংয়ের টিকিট কেটেছে তার তো মা নেই, মা থাকলে মাকেও নিয়ে যেতো, এবার না হয় শাশুড়ি বৌমারা মিলেই বেড়াতে যাক!

এরপর শাশুড়ি জানায় এই বাড়িতে শাশুড়ি ও বৌমাদের একসাথে বেড়ানোর নিয়ম নেই!

প্রোমতে বলা হচ্ছে, ‘ছোটবেলা থেকে শুনেছি মেয়েরাই মেয়েদের শত্রু। সত্যি কি তাই? নাকি এক ছাদের তলায় থাকতে লড়তে লড়তে তারা ভালোবেসে ফেলবে একে অপরকে?’-বোঝাই যাচ্ছে যে এই ধারাবাহিক মেয়েদের গল্প বলবে। তাই ধারাবাহিক যে ভিন্নমাত্রার হবে তা বলাই বাহুল্য।

Back to top button