বলিউড

বিদেশে থাকলেও দেশের সংস্কৃতি ভোলেননি বলিউডের ডিম্পল গার্ল, বিদেশ থেকে ফিরেই প্রথমে সিদ্ধিদাতার মন্দিরে ভক্তি করে পূজা দিলেন অভিনেত্রী প্রীতি জিন্টা

৯০ দশকের বলিউডের জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে অন্যতম একজন হলেন প্রীতি জিন্টা। দীর্ঘ কয়েক বছর হয়ে গিয়েছে অভিনেত্রীকে আমরা আর বড় পর্দায় দেখতে পাই না। বড় পর্দা থেকে একপ্রকার দূরে সরে গিয়েছেন তিনি। তবে সিনেমায় তাকে দেখা না গেলেও সোশ্যাল মিডিয়াতে দারুণ সক্রিয় থাকেন অভিনেত্রী। মাঝেমধ্যে তাকে বিভিন্ন ছবি ভিডিও পোস্ট করতে দেখা যায়।

সম্প্রীতি কয়েকদিন আগেই দেশে ফিরেছেন অভিনেত্রী। মুম্বাইতে ফিরে প্রথমেই জাগ্রত সিদ্ধিবিনায়ক মন্দিরে পুজো দিতে ছুটে ছিলেন প্রীতি। সেই ভিডিও সোশ্যাল মিডিয়াতেও শেয়ার করেছেন তিনি। আর অভিনেত্রীর এই ভিডিও দেখে প্রত্যেক নেটিজেনরাই মুগ্ধ হয়ে গিয়েছেন। জিন গুড এনাফ এর সাথে বিয়ের পর থেকেই বিদেশে থাকেন প্রীতি। সম্প্রতি বিদেশ থেকেই দেশে এসেছেন। আর এসেই প্রথমে সিদ্ধিদাতার মন্দিরে পুজো দিয়েছেন ভক্তি সহকারে।

ঈশ্বরের প্রতি এমন ভক্তি এবং বিদেশে থেকেও দেশের শিক্ষা সংস্কৃতি না ভোলার জন্য অসংখ্য প্রশংসাও পেয়েছেন বলিউডের ডিম্পল গার্ল। ভিডিও শেয়ার করে প্রীতি ক্যাপশনে লিখেছেন, ‘মুম্বইয়ে ফিরলাম, সিদ্ধিবিনায়ক মন্দিরে ফিরলাম। দারুণ! ওখানে আরতিতে যোগ দিতে পেরে দারুণ লাগছে। বিমানে আসার সব ক্লান্তি যেন এক মুহূর্তে দূরে চলে গিয়েছে। আমাদের এত সুন্দর করে দর্শনের সুযোগ করে দেওয়ার জন্য মন্দিরের সকলকে ধন্যবাদ জানাই। মন এবং আত্মা- দুইই শান্তি পেল।’

ভিডিওটিতে প্রীতিকে লাল সাদা রংয়ের একটি সালোয়ার কামিজ পড়ে দেখা গিয়েছে। ওড়না দিয়ে মাথায় ঘোমটা দিয়েছেন প্রীতি এবং হাতে রয়েছে পুজোর সামগ্রী। তার ভক্তিভরা ওই ভিডিও সোশ্যাল মিডিয়া এখন ভাইরাল হয়ে পড়েছে। উল্লেখ্য ২০১৬ সালে নিজের বহুদিনের প্রেমিক জি গুড এনাফের সঙ্গে বিয়ে সারেন প্রীতি এরপর ২০২১ সালে সারোগেসির মাধ্যমে তাঁদের দুই যমজ সন্তানের জন্ম হয়। এক ছেলে এবং এক মেয়ে হয়েছে তাদের। ছেলের নাম জয় এবং মেয়ের নাম জিয়া।

 

View this post on Instagram

 

A post shared by Preity G Zinta (@realpz)

Back to top button