বলিউড

গল্প নয় সত্যিই টাকার গাছ আছে! সিনেমা না করেও এভাবে মিনিটেই কয়েক কোটি তোলেন আলিয়া ভাট, কোটি কোটি টাকা উপার্জন করেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী আলিয়া ভাট

বর্তমান প্রজন্মে বলিউডের জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে প্রথম সারিতেই রয়েছেন আলিয়া ভাট নিজের দুর্দান্ত অভিনয়ের মাধ্যমে দর্শকের মনে আলিয়া খুব সহজেই জায়গা দখল করে নিয়েছে। স্টার্ক হলেও নিজের অভিনয়ের দক্ষতাতেই বলিউডে জায়গা পাকাপোক্ত করে নিয়েছেন আলিয়া। সম্প্রতি সকলকে মা হওয়ার সুখবর দিয়েছেন আলিয়া। রণবীর কাপুরের সঙ্গে ৫ বছর চুটিয়ে প্রেম করার পর অবশেষে এই বছরই এপ্রিলে বিবাহ বন্ধনে আবদ্ধ হন দুজন। সোশ্যাল মিডিয়াতে তার অসংখ্য ফলোওয়ার্স রয়েছে। ইনস্টাগ্রামে প্রায় ৭০ মিলিয়ন এবং টুইটারে প্রায় ২২ মিলিয়নের কাছাকাছি ফলোওয়ার্স।

আলিয়া ভাট সিনেমাতে অভিনয় করে যেমন মোটা অঙ্কের টাকা পারিশ্রমিক নেন তেমনি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার মাধ্যমে অনেক টাকাই ইনকাম করেন সেই তথ্যই সামনে এলো। দিনে দিনে আলিয়ার জনপ্রিয়তা বাড়ছে দর্শকদের মধ্যে। তার অভিনীত শেষ সব কটি ছবি সুপারহিট ছিল। সেই সঙ্গে বেড়েছে জনপ্রিয়তা। আবার শোনা যাচ্ছে বলিউডের পাশাপাশি হলিউডেও ডেবিউ করতে চলেছেন অভিনেত্রী।

তবে আলিয়া ইনস্টাগ্রাম এবং বাকি সোশ্যাল মিডিয়ার সাইডে যেইসমস্ত পোস্ট করে থাকেন তার জন্য তিনি প্রায় লাখ লাখ টাকা উপার্জন করেন। আলিয়া একটি সোশ্যাল মিডিয়া পোস্ট থেকে ৮৫ লাখ থেকে ১ কোটি টাকা আয় করেন। সময়ের সঙ্গে অভিনেত্রীর জনপ্রিয়তাও বাড়ছে। সেই সঙ্গেই বোঝা গেছে ভবিষ্যতে তার সোশ্যাল মিডিয়া থেকে উপার্জন কতটা বৃদ্ধি পেতে পারে। অভিনেত্রী জনপ্রিয়তা যত বাড়ছে অভিনেত্রীর পোস্টে লাইক কমেন্ট এর সংখ্যা ও তত বাড়ছে। তবে শুধুমাত্র অভিনয় এবং সোশ্যাল মিডিয়া পোস্টটি নয় বিভিন্ন বিজ্ঞাপনের মাধ্যমেও আলিয়া কোটি কোটি টাকা উপার্জন করেন। এক একটি ব্র্যান্ডের বিজ্ঞাপনের জন্য কোটি টাকা পারিশ্রমিক নেন অভিনেত্রী। ক্যাডবেরি, ফ্লিপকার্ট-সহ বেশ কয়েকটি নামী ব্র্যান্ডের মুখ আলিয়া। আর অভিনেত্রী বিজ্ঞাপনপিছু দেড় কোটি টাকা থেকে আড়াই কোটি টাকা নেন।

সম্প্রতি আলিয়া ভাট অভিনীত ‘ডার্লিংস’ ছবি মুক্তি পেয়েছে। এখনও মুক্তির অপেক্ষায় রয়েছে আলিয়া এবং রণবীর কাপুরের প্রথম এক সঙ্গে জুটি বেঁধে ছবি ব্রম্ভাস্ত্র। এছাড়াও আলিয়া ভাটের হাতে রয়েছে আরো একটি ছবির ‘রকি অউর রানী কি প্রেম কাহিনী’।

Back to top button