টলিউড

‘প্রতি শুক্রবার ঠাকুমা মাজারে ধুপ জ্বালাতে নিয়ে যেতেন আমাকে’! ‘বিসমিল্লা’ বিতর্কে মুখ খুলে জানালেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী

খুব শীঘ্রই দর্শকের সামনে আসতে চলেছে পরিচালক ইন্দ্রদীপ দাশগুপ্তের সিনেমা ‘বিসমিল্লা’। এই সিনেমার মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা গিয়েছে অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী এবং অভিনেতা ঋদ্ধি সেনকে। অসমবয়সী এই জুটিকে দেখার জন্য প্রথম দিকে বেশ আগ্রহ প্রকাশ করতে দেখা গিয়েছিল দর্শকদের। তবে এরপর সিনেমার বিষয়বস্তু নিয়ে আপত্তি প্রকাশ করেছেন অনেকেই।

কারণ হিসেবে তারা জানিয়েছেন যেভাবে সিনেমায় একজন মুসলিম নারী চরিত্রকে রাধা হয়ে উঠতে দেখতে পেয়েছেন তারা, তা মোটেই ভালোভাবে নিচ্ছেন না দর্শকদের একটি বড় অংশ। তবে এবার গোটা বিতর্কটি নিয়ে মুখ খুলতে দেখা গেল অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীকে। এদিন অভিনেত্রী জানিয়েছেন ধর্ম নিয়ে এত ভেদাভেদের কারণ তিনি সত্যিই বুঝতে পারছেন না। কারণ হিসেবে তিনি জানিয়েছেন তিনি যখন ছোট ছিলেন প্রতি শুক্রবার ঠাকুমার সঙ্গে মাজারে যেতেন তিনি ধূপ দেখাতে।

বর্ধমানের মত জায়গা যেখান থেকে অভিনেত্রী উঠে এসেছেন সেখানে আজ থেকে ২০-২৫ বছর আগে এই ধর্মীয় উন্মুক্ততা ছিল বলে দাবি করতে দেখা গিয়েছে অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলিকে। ধর্মীয় ভেদাভেদের উপরে উঠে দর্শক সিনেমাটিকে দেখবে এবং সততা দিয়ে তৈরি করা এই সিনেমা শুধুমাত্র ধর্মীয় কারণে সিনেমাটিকে বয়কট করা উচিত নয় এমনটাই জানিয়েছেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী।

Back to top button