বলিউডটলিউড

কপাল খুলে গেলো, খুশির খবর বাঙালি দের জন্য! বাংলার পরিচালকদের সঙ্গে কাজ করার ইচ্ছে প্রকাশ করলেন বলিউডের জনপ্রিয় অভিনেতা বরুণ ধাওয়ান

প্রায় ২ বছর পর বড় পর্দায় ফিরছেন বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা বরুণ ধাওয়ান। অভিনেতাকে আমরা শেষ দেখতে পেয়েছি ‘স্ট্রিট ড্যান্সার 3D’ সিনেমা যা বক্স অফিসে খুব একটা ভালো ফলাফল করতে পারেনি। যদিও পরে অভিনেতা কে ‘কুলি নং 1’ -এ সারা আলি খানের বিপরীতে অভিনয় করতে দেখা যায়। কিন্তু বড় পর্দায় নয় বরং একটি OTT প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছিল এই ছবি। তবে বরুণ ধাওয়ান এর মতে চলচ্চিত্র নির্মাতাদের দর্শকদের সাথে একটি সংযোগ পুনঃস্থাপন করতে হবে।

অভিনেতা জানান ২০২২ সালে বলিউডে শুধুমাত্র তিনটি হিন্দি ছবি ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’, ‘দ্য কাশ্মীর ফাইলস’ এবং ‘ভুল ভুলাইয়া 2’ হিট হয়েছে। ভালো ব্যবসা করতে সক্ষম হয়েছে। কিন্তু একই সময়ে, এসএস রাজামৌলির তেলেগু ছবি ‘আরআরআর’, ছবি ‘কেজিএফ চ্যাপ্টার 2’ এবং আল্লু অর্জুনের ছবি ‘পুষ্প’ গোটা ভারতের বক্স অফিসে নতুন রেকর্ড তৈরি করেছে। আর এই নিয়ে বেশ সমালোনা হয়েছে দর্শক মহলে। অনেকেরই দাবি বলিউডের ভাবনা চিন্তাতেই গলদ রয়েছে। আবার অনেকে নায়ক নায়িকাদের খুঁত ধরছেন। সেই কারণেই বলিউডের বর্তমান ছবি গুলি মন জয় করতে পারছে না।

আর এই প্রসঙ্গে অভিনেতা বরুণ ধাওয়ান জানিয়েছেন “আমরা সবেমাত্র একটি মহামারীর মধ্য দিয়ে চলেছি। যে কারণে বছর খানেক আগে বানানো সিনেমা এখন দেখতে পাচ্ছেন। হলিউডেও খারাপ ছবি রয়েছে। যেগুলি ফ্লপ হয়েছে। যদি আপনি সংখ্যা গুনেন, তাহলে এটা অনেক বেশি। দক্ষিণে খারাপ ফিল্মগুলির সংখ্যাও নেহাতই কম নয়। কিন্তু আমাদের নির্মাতারা, আমাদের ইন্ডাস্ট্রির কি এই ভুলগুলোর দিকে নজর দেওয়ার দরকার আছে। আমি চাই বাংলা এবং কেরলের পরিচালকদের সঙ্গে কাজ করতে।”

Back to top button