বাংলা সিরিয়াল

আদৃত আসছে বুঝতে পেরে রিল ভিডিও বন্ধ করে দিলো মিঠাই! তবে কি ঝগড়া এখনো আছে, সিড মিঠাইকে একসাথে দেখে প্রশ্ন তুললেন দর্শক

জি বাংলার ‘মিঠাই’ধারাবাহিক দর্শকদের খুব প্রিয়। আসলে এই ধারাবাহিকের একটি অভিনবত্ব আছে, অন্যান্য ধারাবাহিকগুলো যখন পরকীয়া কুটকাচালি নিয়ে মেতে উঠেছে, তখন মিঠাই ধারাবাহিকে দেখা যায় যৌথ পরিবারের অনাবিল আনন্দ। এই ধারাবাহিকে আবার একঘেয়েমিপনাও নেই, কোন একটি ট্র্যাক নিয়ে দীর্ঘ সময় এই ধারাবাহিক পড়ে থাকে না, নিত্য নতুন বিষয়ের ট্র্যাক এই ধারাবাহিকে দেখানো হয়। তবে এ ছাড়াও মিঠাই প্রায়ই হেডলাইন হয়ে যান। এই যেমন কিছুদিন আগে মিঠাইয়ের বন্ধু অভিনেতা সায়ক চক্রবর্তীর সাথে একটি পোস্ট শেয়ার করেন তিনি, যেখানে তিনি সত্যি কারের বন্ধু সম্পর্কে এমন কিছু বক্তব্য লিখেছিলেন যা দেখে মনে হয় যে এই কথাগুলি তিনি কাউকে ইঙ্গিত করে লিখছেন।

সম্প্রতি গাঁটছড়া ধারাবাহিকের কুনাল অর্থাৎ রিয়াজের সাথে তিনি একটি রিল ভিডিও করেছেন যেখানে তার মুখে লাগা কেক সযত্নে মুছে দিতে দেখা যায় কুনালকে- এই ভিডিও নিয়ে কটাক্ষের শিকার হয়েছেন অভিনেত্রী। সকলে তার চরিত্র নিয়েও নানান রকম প্রশ্ন তুলেছেন। যদিও এসব কে কোনদিনই পাত্তা দেন না ‘মিঠাই’ খ্যাত সৌমিতৃষা কুন্ডু। আবার দেখা যাচ্ছে একটি রিল ভিডিও করেছেন মিঠাই, সিড অর্থাৎ আদৃতের সাথে। কিছুদিন ধরেই কানাঘুষো শোনা যাচ্ছে যে সিড আর মিঠাইয়ের অফ স্ক্রিন সম্পর্ক নাকি মোটেই ভালো নয়। এমনকি ক্যামেরা বন্ধ হলে তাদের কথা বলাবলি পর্যন্ত বন্ধ হয়ে যায়। তবে কি সেই সমস্ত গুজবকে ফু দিয়ে উড়িয়ে দিতেই মিঠাই খ্যাত অভিনেত্রীর আদৃতের সাথে রিল ভিডিও পোস্টিং?

ভারত লক্ষ্মী স্টুডিওর ভেতরে প্রায়‌ই মিঠাই কে ভিডিও পোস্ট করতে দেখা যায়। তবে এইবার ভিডিওটিতে উঠে এসেছে আদৃত ও, যা দেখে খুশি হয়ে গিয়েছেন মিঠাই ভক্তরা। রিল ভিডিওতে দেখা যায় যে, সৌমিতৃষা যখন দেখে যে হাওয়ায় গাছের পাতা উড়ছে তখন সে দৌড়ে এসে নিজের আঁচল মেলে ভিডিওতে সেই দৃশ্যটি তুলে ধরার চেষ্টা করে যে হাওয়াতে আঁচল উড়বে ফিল্মি কায়দায় কিন্তু তখন‌ই হাওয়া থেমে যায় আর দেখা যায় যে, পিছন থেকে আস্তে আস্তে হেঁটে আসছে সিড অর্থাৎ আদৃত। খুব ভালো করে লক্ষ্য করলেই দেখতে পাওয়া যাবে যে ভিডি‌ওর শেষে আদৃত পিছন থেকে আসছেন, একসঙ্গে না হোক অন্তত এক ফ্রেমে তো দুজন আছে- এতেই আহ্লাদে আটখানা মিঠাই ভক্তরা।

প্রসঙ্গত উল্লেখ্য এই ভিডিওটি পোস্ট করে ক্যাপশন দিয়েছেন মিঠাই যে, “ফিল্মি কায়দায় আঁচল ওড়াতে গেলাম তখন হাওয়া বন্ধ হয়ে গেল” ভিডিওতে দেখা যাচ্ছে নীল রঙের শাড়ি পড়ে বেনুনি ঝুলিয়ে ভিডিওটি করছে মিঠাই। রিল ভিডিওর ব্যাকগ্রাউন্ডে বাজছে ‘দেখতে বউ বউ গান’টি।

 

View this post on Instagram

 

A post shared by Sarkari Tech (@sarkaritech)

Back to top button