বলিউড

সুপারস্টার হয়েও নেই কোনো অহংকার! দিল্লির রাস্তায় অটো করে ঘুরে বেড়ালেন বলিউডের জনপ্রিয় অভিনেতা অনুপম খের, কি এমন হলো যার জন্য বিলাসবহুল গাড়ি ছেড়ে অটো তে চাপলেন তিনি?

বলিউডের জনপ্রিয় অভিনেতা অনুপম খের। বিগত কয়েক বছর ধরে এই বর্ষীয়ান অভিনেতার ছবি আমরা দেখে আসি। বিভিন্ন ছবিতে বিভিন্ন চরিত্রে নিজেকে বিভিন্ন সময় ফুটিয়ে তুলেছেন তিনি। বর্তমানে মুম্বাই শহর থেকে একটু দূরে দিল্লি শহরে রয়েছেন অভিনেতা। সেখানে থেকে বিলাসবহুল গাড়ি ছেড়ে পুরো শহর অটো করে ঘুরতে দেখা গিয়েছে অভিনেতাকে।

খুব শীঘ্রই অনুপম খের এর আগামী ছবি ‘শিব শাস্ত্রী বালবোয়া’ মুক্তি পেতে চলেছে। গত রবিবার তাই নিজের ছবি প্রমোশনের জন্যই বেরিয়েছিলেন তিনি। তবে দিল্লির যানজটের কারণে তিনি বাধ্য হয়ে অটোয় চাপতে বাধ্য হন। অটো থেকে নেমে কনট প্লেসে যাওয়ার সময় চালকের কাছে করমর্দন করতে দেখা যায় অভিনয়কে। শিব শাস্ত্রী বালবোয়া ছবিতে অনুপম খেরের পাশাপাশি নীনা গুপ্তা, নার্গিস ফাকরি এবং শরীব হাশমিও।

ছবির বিষয়বস্তু সম্পর্কে অনুপম খের জানান ‘শিব শাস্ত্রী বালবোয়া কোনও একঘেয়ে গল্প নয়। এমন একজন প্রবীণ নাগরিককে নিয়ে নয় নিজের শান্তি খোঁজার চেষ্টা করছে। এটা একটা মানুষ নয় যে সবাইকে বলে বেড়াবে ‘দয়া করে আমার গল্পটা শুনুন’। এই লোকটা নাইট স্যুটে বাড়ি থেকে এক রাতে পালিয়ে আসে যাতে নিনার চরিত্র এয়ারপোর্টে পৌঁছতে পারে। শিব শাস্ত্রী বালবোয়া জীবনের মশলা, জীবনের টুকরো নয়।’ তিনি আরো জানান ‘হলে দর্শক এসে শিব শাস্ত্রী বালবোয়া চরিত্রটার সঙ্গে একাত্মবোধ করতে পারবেন। যখন আমরা কোনও সিনেমা দেখি তখন আমরা অন্য কারও গল্প শুনি। তবে আমি আপনাদের আশ্বস্ত করছি এই সিনেমা দেখতে বসলে একটা না একটা চরিত্রের সঙ্গে আপনি ঠিক একাত্ম বোধ করতে পারছেন।’

বর্তমানে অভিনেতার বয়স ৬৭। এই বয়সে এসেও চুটিয়ে কাজ করে চলেছেন। দর্শক তার একের পর এক দুর্দান্ত অভিনয় দেখেছেন। ‘দ্য কাশ্মীর ফাইলস’, ‘উঁচাই’-এর মতো সিনেমায়। কঙ্গনা রানাওয়াতের ‘এমার্জেন্সি’-তে তার অভিনয় অসাধারণ।

Back to top button

Ad Blocker Detected!

Refresh