বাংলা সিরিয়াল

লন্ডনের উচু বিল্ডিংয়ের মাথায় দাঁড়িয়ে ফটোশুট সৃজলার, কালো পোশাকে অভিনেত্রী যেন ‘আইফার ব্ল্যাক লেডি’, ছবি শেয়ার করতেই ভাইরাল

এই মুহূর্তে দেশের বাইরে চুটিয়ে ছুটি উপভোগ করছেন অভিনেত্রী সৃজলা গুহ(Srijala Guha)। ধারাবাহিক মন ফাগুন(Mon Phagun) সে সবার পর থেকে সেভাবে নতুন সিরিয়ালে ফেরার কথা শোনা যায়নি তার। টুকটাক মডেলিং, ভিডিও ফটোশুট করেছেন বটে। তবে এই মুহূর্তে পুরোপুরি ছুটির মেজাজে অভিনেত্রী।

সম্প্রতি পাড়ি দিয়েছেন লন্ডনে(London)। সেখানে অভিনেত্রীর দিদি এবং হবু জামাইবাবু থাকেন। আপাতত তাদের সঙ্গেই চুটিয়ে ছুটি উপভোগ করছেন তিনি। এর মাঝেই সোশ্যাল মিডিয়াতে সক্রিয় অভিনেত্রী।

সম্প্রতি একটি ছবি দিয়েছেন সৃজলা যেখানে দেখা যাচ্ছে লন্ডনের এক উঁচু বিল্ডিংয়ের জানালায় ঠেসান দিয়ে দাঁড়িয়ে রয়েছেন অভিনেত্রী। পড়ে রয়েছেন সম্পূর্ণ কালো বডি কোন গাউন। চুলটাকে হালকা ভাবে বেঁধে রেখেছেন। সামান্য মাত্র মেকআপ করেছেন। কিন্তু তারপরেও অভিনেত্রী মোহময়ী। বিভিন্ন পোজে ছবি শেয়ার করেছেন কাছে কাঁচের জানলার সামনে দাঁড়িয়ে। নিচে দেখা যাচ্ছে ছোট ছোট ঘরবাড়ি সেই সঙ্গে লন্ডনের বিখ্যাত টেমস নদী। সব মিলিয়ে ছবির জৌলুস নজর কাড়ছে প্রত্যেকের।

ছবি শেয়ার করে অভিনেত্রী লিখেছেন,’ বাইরে বেরো এবং জীবনটাকে একটু উপভোগ করো’। ছবি শেয়ার করতেই কয়েক মুহূর্তের মধ্যেই সেখানে ভালোবাসার মন্তব্যে ভরিয়ে দিয়েছেন অনুরাগীরা। কেউ কেউ অভিনেত্রীকে দেখে বলেছেন তাকে ‘আইফার ব্ল্যাক লেডি’র মতই লাগছে। এই মুহূর্তে কোন ধারাবাহিকে ফেরার খবর নেই সৃজলার। তবে আশা করা যাচ্ছে খুব দ্রুত আবার ছোটপর্দায় ফিরবেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by 💲®️❗🎷🛴🅰️ (@srijlaguha)

Back to top button

Ad Blocker Detected!

Refresh