বাংলা সিরিয়াল

জগদ্ধাত্রীকে খুন করবে উৎসব! শেষ হয়ে যেতে চলেছে জি বাংলার ‘জগদ্ধাত্রী’ ধারাবাহিক, নায়িকার মৃত্যু দিয়েই কি তবে শেষ পরিণতি হবে ধারাবাহিকের

বর্তমানে টেলিভিশনের পর্দার ধারাবাহিক গুলির মধ্যে অন্যতম জমজমাট ধারাবাহিক জগদ্ধাত্রী। শুরু থেকে ধারাবাহিক টিআরপি তালিকা ভালো ফলাফল করতে না পারলেও বর্তমানে ধীরে ধীরে টিআরপি তালিকায় জায়গা তৈরি করে নিচ্ছে এই ধারাবাহিক। এই ধারাবাহিকে জগদ্ধাত্রী চরিত্রে অভিনয় করছেন নবাগতা অভিনেত্রী অঙ্কিতা মল্লিক।

ধারাবাহিকে একজন মেয়ের দুটি রূপ ফুটিয়ে তোলা হচ্ছে। বাড়িতে সে খুবই শান্ত শিষ্ট, ভদ্র, নিরীহ প্রকৃতির মেয়ে। তবে বাইরে সে ততটাই প্রতিবাদী দাপুটে এবং কড়া ধাঁচের একজন ক্রাইম ব্রাঞ্চ অফিসার। খুব অল্প সময়ের মধ্যেই এই ধারাবাহিক জমে গিয়েছে। বাকি পাঁচটা ধারাবাহিকের থেকে একেবারেই আলাদা। ত্রিকোণ প্রেমের সম্পর্ক, সাংসারিক কূটকচালি, পরকীয়ার গল্প নেই।

সম্প্রতি কিছুদিন আগে এই ধারাবাহিকের নতুন প্রোমো ভিডিও সামনে এসেছিল। যেখানে দেখা যাচ্ছে উৎসব মুখার্জির চক্রান্তে গুলিবিদ্ধ হয়েছে জগদ্ধাত্রী। প্রসঙ্গত উৎসব মেনানকে জগদ্ধাত্রীকে মারার কথা বলেছিল। আর সেই ভাবেই জগদ্ধাত্রী তাদের পিছু করতে করতে মেনান এবং উৎসবের সামনে এসে দাঁড়ায়।

তখনই মেনান উৎসবের দিকে বন্দুক ছুঁড়ে দেয় এবং সে সেই বন্দুকটা ধরে জগদ্ধাত্রীর দিকে। আর তখনই দেখা যায় গুলি এসে লাগে জগদ্ধাত্রির বুকে। তারপরে সে জ্ঞান হারিয়ে মাটিতে লুকিয়ে পড়ে। এবার দেখার অপেক্ষায় পরবর্তী পর্বে কি হতে চলেছে। জগদ্ধাত্রীর মৃত্যুতে কি শেষ হয়ে যাবে জি বাংলার জনপ্রিয় এই ধারাবাহিক।

Back to top button

Ad Blocker Detected!

Refresh