বাংলা সিরিয়াল

বাবা, বেশি আধুনিক! জিন্স টপ পড়ে আইবুড়ো ভাত খেলেন অভিনেত্রী, আর তাতেই ট্রোলের শিকার, ‘বেশি আধুনিকা দেখাতে গেছে নিজেকে’! মত নেটিজেনদের

নতুন বছর পড়তেই টলিপাড়ার(Tollywood) অভিনেত্রীরা একের পর এক সাত পাকে বাঁধা পড়ছেন। প্রথমেই রুশা চ্যাটার্জি। তারপর অপর জনপ্রিয় অভিনেত্রী সুদীপ্তা চক্রবর্তী। এবার টলি পাড়ার আরেক জনপ্রিয় অভিনেত্রী সাত পাকে বাঁধা পড়তে চলেছেন খুব শীঘ্রই।

তবে নিজেদের জীবনের স্পেশাল মুহূর্ত তারকারা অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিচ্ছেন। যে কারণে মুহূর্তের মধ্যে পড়তে হচ্ছে তাদের কটাক্ষের মধ্যে। সম্প্রতি সুদীপ্তা যেমন নিজের ফুলশয্যার ভিডিও শেয়ার করে ট্রোলের শিকার হয়েছিলেন। এবার তেমনই টলিউডের আরেক অভিনেত্রীকে পড়তে হলো কটাক্ষের মধ্যে। তিনি রুপসা চ্যাটার্জি(Rupsa Chatterjee)।

অভিনেত্রী নিজের আইবুড়ো ভাত(Rice Ceremony) খাওয়ার ছবি শেয়ার করতেই পড়েছেন কটাক্ষের মুখে। কারণ হলুদ রঙের টিশার্ট আর নীল জিন্স পড়ে খেতে বসেছিলেন ডাইনিং টেবিলে আইবুড়ো ভাত। সঙ্গে সায়ন দীপ যার পরনে ছিল গ্রে রঙের টি শার্ট আর ডেনিম ট্রাউজার।

বিয়ের একটি রীতি অনুযায়ী আইবুড়ো ভাত পর্ব চলে প্রত্যেকের। তেমনি অভিনেত্রীর ঘনিষ্ঠ এক সহকর্মী উজ্জ্বল এবং তার স্ত্রী এই ব্যবস্থা করেছিলেন। আর এই ছবি সোশ্যাল মিডিয়াতে আসতেই তুমুল হইচই। কেউ কেউ বলেছেন অভিনেত্রী নিজেকে বেশি আধুনিক প্রমাণ করার জন্য এমন পোশাক পড়ে খেতে বসেছেন। তবে আপাতত বিয়ের নিয়ম নীতিতেই মগ্ন দুজনে। তাই কটাক্ষকারীদের মুখ লাগতে যাননি কেউই।

 

View this post on Instagram

 

A post shared by Rupsa Chatterjee (@chatterjeespeaking)

Back to top button

Ad Blocker Detected!

Refresh