বাংলা সিরিয়াল

এত বড় হিরে ব্যবসায়ী থেকে সোজা বাস চালক! যা খুশি তাই নাকি! ‘শেরওয়ানি পড়ে শুধু মানুষ বিয়ে করতে যায় না বাস চালাতেও যায় নতুন দিশা দেখালো ঋদ্ধি’! চূড়ান্ত খিল্লি গাঁটছড়া ধারাবাহিক কে নিয়ে

বাংলা সিরিয়াল(Bengali Serial) যেমন বিনোদনের ডোজ। তেমনি এই বাংলা ধারাবাহিক এমন কিছু কিছু দৃষ্টান্ত তৈরি করে যেগুলি বাস্তবে তো হওয়া সম্ভবই নয়। সুদূর কল্পনাতেও হওয়া সম্ভব নয়। তেমনি এক গল্প খুব জলদি হতে চলেছে গাঁটছড়া(Gatchara) ধারাবাহিকে।

প্রসঙ্গত কিছুদিন আগেই স্টার জলসা(Star Jalsha)র এই জনপ্রিয় ধারাবাহিক নাকি খুব জলদি বন্ধ হয়ে যাবে। এমন কি খুব দ্রুত মৈনাকর মায়ের মুখোশ খুলবে সবার সামনে। গল্প এখন সেই দিকেই এগোচ্ছে। ধারাবাহিকে ঋদ্ধিমান সিংহ রায়ের চরিত্রে এই ধারাবাহিকে এখন দেখা যাচ্ছে গৌরব চট্টোপাধ্যায় (Gourab Chatterjee)এবং তার নায়িকা খড়ির চরিত্র দেখা যাচ্ছে সোলাঙ্কি রায়কে(Solanki Roy)।

বর্তমানে ধারাবাহিকের গল্পের মোড় ঘুরে গিয়েছে ৩৬০ ডিগ্রি। আটপৌরে খড়িকে মেরে আপাতত তা পরিচালক তাকেই ফিরিয়ে এনেছেন আধুনিক ইশা হিসেবে। যদিও তার স্মৃতি পুরোপুরি নষ্ট হয়েছে তার মনে নেই সেই আসলে কে। শুধু তার রূপের কোনো পরিবর্তন হয়নি। ইশা প্রথম থেকে নিজেকে খড়ি মানতে নারাজ কারণ তার স্মৃতি হারিয়ে গিয়েছে। অন্যদিকে তার ভালো মা থেকে বহু কথা লুকিয়ে গিয়েছে সেটা বুঝতে পারে ক্রমে। এখন করি সেই রহস্য উদঘাটনে ব্যস্ত হয়ে পড়েছে এর মাঝেই গল্পে এসেছেন নতুন টুইস্ট।

কিছু গুন্ডা অ্যান্টিক মূর্তি পাচার করার প্ল্যানে একটি স্কুল বাসকে হাইজ্যাক করে। আর ঠিক সেই সময় সেখানে উপস্থিত হয় খড়ি এবং ঋদ্ধিমান। বাচ্চাদের বাঁচাতে এবং গুন্ডাদের সঙ্গে মারপিট করে সে। শেষে তিনজন অপরাধীকে পুলিশের হাতে তুলে দেয় তারা। তবে তাদের এখনো ধরা যায়নি কাদের কথায় তারা এই কাজ করছে সেটা এখনো সঠিকভাবে জানা সম্ভব হয়নি।

এর মাঝেই ঋদ্ধিমান সিংহ রায়কে দেখে চূড়ান্ত ট্রেনিং শুরু করেছেন দর্শক মহল। শেরওয়ানি পড়ে বাস ড্রাইভার হয়ে গিয়েছে ঋদ্ধি। তার ফলে দর্শকমহলে হাসির পাত্র হয়েছে সে। যদিও একটি স্কুলবাসকে রক্ষার জন্যই এমন পদক্ষেপ নিতে হয়েছে তাকে। তার আগে এই বিয়ের ড্রেস পড়েছিল সে। ঘটনাক্রমে এমন পরিস্থিতির শিকার হতে হয় তাকে যে শেরওয়ানি পরেই বাস চালাতে হয় ঋদ্ধিমানকে। এই ছবি একজন কটাক্ষকারী (Trolled)সোশ্যাল মিডিয়াতে পোস্ট করে লেখেন,’ এই প্রথম শেরওয়ানি পড়ে একজন বাস ড্রাইভারকে দেখলাম। ঋদ্ধিমান সিংহ রায়ের এক অঙ্গে কত রূপ’।

Back to top button

Ad Blocker Detected!

Refresh