বাংলা সিরিয়াল

ভিটে মাটি বাঁচাতে গুড্ডির কাছেই ছুটে এলো শিরিন! যুধাজিৎ ফুল মুডে, অপমানের বদলা অপমান! ঝামা ঘষে দিল শিরিনের মুখে

এই মুহূর্তে গুড্ডি(Guddi) ধারাবাহিকে চলছে টানটান উত্তেজনার পর্ব। শুরু থেকে এই ধারাবাহিককে নিয়ে চর্চা থাকলেও মাঝখানে সমালোচনার পাহাড় উঠেছিল ধারাবাহিককে ঘিরে। এখনো যে সেই সমালোচনা ঝিমিয়ে গেছে এমনটা নয়। যারা ধারাবাহিকের(Bengali Serial) নিয়মিত দর্শক তারা জানেন গুড্ডিকে ফাঁসানোর জন্য শিরিন বাথরুমে নিজেই শ্যাম্পু ফেলে সেখানে পড়ে যাওয়ার অভিনয় করে। বলতে থাকে গুড্ডি তার বাচ্চা নষ্ট করার জন্য এসব করছে। এরপর বাড়িতে পুলিশ এলে আসল সত্যিই সকলের সামনে আসে। সকলেই বলে শিরিনের সঙ্গে আর থাকা যাবে না তাই সেদিনকে বাড়ি ছেড়ে চলে যেতে হবে।

অন্যকে কাঠি করতে গিয়ে শেষ পর্যন্ত শিরিন নিজেই বাড়িছাড়া হতে চলেছে। যখন তার ভিটে মাটি চলে যেতে বসেছে তখন ছুটে এসেছে গুড্ডির কাছে সাহায্যের জন্য। যাতে সে অন্তত তাকে বাড়ি ছাড়ার হাত থেকে বাঁচাতে পারে। এই সময় দাঁড়িয়েছে যুধাজিৎ। বিয়ের পর থেকেই গুড্ডির ঢাল হয়ে দাঁড়িয়েছে সে। কোনরকম অপমান তার দিকে এলেই রুখে দাঁড়াচ্ছে যুধাজিৎ। আর এটাই দর্শকদের মন কেড়ে নিয়েছে।

এক ভক্ত ধারাবাহিকের সম্প্রতি পর্ব নিয়ে লিখেছেন,’ আবার শিরিন গুড্ডির কাছে গেল সাহায্য চাইতে। যুধাজিৎ – বাহ শেষ পর্যন্ত গুড্ডি এর কাছেই আসতে হলো ভিক্ষার পাত্র নিয়ে তাও আবার লুকিয়ে। যুধাজিৎ ফুল মুডে আছে অপমান করার যে ঝামেলা শিরিন শুরু করে ছিল সেই অপমান গুলো গুড্ডিকে করেছিল তা সুদ সমেত ফেরত দিচ্ছে যুধাজিৎ’।

তবে এর আগেও অনুজের থেকেই যুধাজিৎ বেশি প্রাধান্য পেয়েছে গুড্ডি ধারাবাহিকে। কারণ অনুজের মতো শিরদাঁড়া হীন নয় সে। বরং কিভাবে সময়ে অসময়ে বউয়ের পাশে দাঁড়াতে হয় সেটা জানে সে। আর এতেই মন কেড়ে নিয়েছে যুধাজিৎ প্রত্যেক দর্শকের(Audience)।

Back to top button

Ad Blocker Detected!

Refresh