টলিউড

ব্যোমকেশ চরিত্রে দেব! একেবারেই খুশি নন রাহুল বন্দ্যোপাধ্যায়, ফেসবুকে করলেন তীব্র কটাক্ষ

বড় পর্দায় ব্যোমকেশ(Bomkesh) নিয়ে হাজির হচ্ছেন দেব(Dev)। সেই খবর নিজেই জানিয়েছিলেন ২৮ শে জানুয়ারি সবাইকে চমকে দিয়ে। অনেকেই শুভেচ্ছা জানিয়েছেন অভিনেতাকে। তবে অভিনেতা রাহুল বন্দ্যোপাধ্যায়(Rahul Banerjee) ব্যাপারটা নিয়ে একেবারেই খুশি নন।

আর নিজের এই রাগ উগরে দিলেন ফেসবুকের মাধ্যমে তাও তীব্র কটাক্ষ করে। বারবার ব্যোমকেশ বক্সীকে খুঁজে পেয়েছে বাঙালি দর্শক। কখনো গোয়েন্দা চরিত্র উত্তম কুমারকে আবার কখনো পরমব্রত চট্টোপাধ্যায় কখনো আবার যিশু সেনগুপ্ত ,সুজয় ঘোষ, অনির্বাণ ভট্টাচার্যের মতো অভিনেতাদেরকেও দেখা গেছে। আর এবার এই তালিকায় আরেকটি নাম যুক্ত হতে চলেছেন দেব।

সেই ঘোষণা করেই দেব লিখেছেন,’ ইন্ডাস্ট্রিতে একজন অভিনেতা হিসেবে ১৭ বছর পূর্ণ হল। অভিনেতা হিসেবে আমার পরবর্তী ছবি ‘ব্যোমকেশ দূর করে রহস্য’। প্রযোজক দেব ইন্টারটেইনমেন্ট ভেঞ্চার এবং শ্যাডো ফিল্ম। সব সময় আপনাদের আশীর্বাদ কাম্য। ছবির বাকি কলাকুশলী এবং পরিচালকের নাম খুব শীঘ্রই ঘোষণা করা হবে’।

আর এই খবর সামনে আসার পর থেকেই একেবারে খুশি ছিলেন না রাহুল বন্দোপাধ্যায়। রীতিমতো অসন্তুষ্ট তিনি। মাঝরাতে ব্যঙ্গ করে নিজের বিরক্তি প্রকাশ করেছেন রাহুল। লিখেছেন,’ খুশবন্ত সিং এর জোক: ২ পাঞ্জাবি দাবা খেলছে। আর বাঙালির জোক : দেব ব্যোমকেশ’।

তবে এখানেই শেষ নয়। এবার রাহুলের নাম না করে পাল্টা পোস্ট দিয়েছেন প্রযোজক রানা সরকার। ‘দেব ব্যোমকেশ ও আঁতেল বাঙালির হাহাকার’। পাশাপাশি এক দীর্ঘ বিবৃতি দিয়ে তিনি লেখেন,’ চিড়িয়াখানায় মানিকবাবু তাও উত্তমকুমারের ক্যারিশ্ম্যাটিক স্ক্রিন প্রেজেন্সকে ব্যবহার করে কিছুটা স্বস্তি দিয়েছেন দর্শককে। কিন্তু ঋতুপর্ণ ঘোষ যখন সত্যান্বেষী বানালেন সুজয় ঘোষকে ব্যোমকেশ করে তখন এইসব আঁতেল বাঙালি টুঁ শব্দটি করার সাহস দেখাননি। ওই দু’টি ব্যোমকেশ গোত্রীয় সিনেমা যে আদপেই কোনও শিল্প নয় এটা বলার সৎসাহস দেখানোর মতো ধক কারও ছিল না।’ পাশাপাশি নিজের বক্তব্যের শেষে আবার তিনি লেখেন, ‘দেবের ব্যোমকেশ ভাল না খারাপ দর্শক বুঝে নেবে, ফিল্ম দুনিয়ার আতেঁল বাঙালি চাপ নেবেন না। জয় ব্যোমকেশ, জয় দেব’।

Back to top button

Ad Blocker Detected!

Refresh