বলিউড

প্রয়াত হলেন কেজিএফ ছবির জনপ্রিয় অভিনেতা, অকালেই ঝরে গেল তার প্রাণ! শোকস্তব্ধ ফ্যানেরা

প্রয়াত হলেন দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রি জনপ্রিয় অভিনেতা মোহন যুনেজা। মাত্র ৫৪ বছর বয়সেই অকালপ্রয়াণ হলো অভিনেতার। অসংখ্য ছবিতে তিনি কৌতুক চরিত্রে অভিনয় করেছেন। তার অভিনয় প্রতিটি ছবিতেই ছিল নজরকাড়া। কেজিএফ চ্যাপটার ১, কেজিএফ চ্যাপটার 2 মতো ছবিগুলিতে তার অভিনয় ছিল নজরকাড়া। কয়েক মাস আগে কেজিএফ চ্যাপটার টু এর শুটিং শেষ করেছিলেন অভিনেতা। কিন্তু তার এরকম হঠাৎ প্রয়াণে ইন্ডাস্ট্রি অবাক। সূত্রের খবরে জানা যায় দীর্ঘদিন ধরেই লিভারের সমস্যায় ভুগছিলেন অভিনেতা। শেষে অবস্থা খারাপ হওয়ায় ব্যাঙ্গালোরের একটি নামী হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

গোটা ইন্ডাস্ট্রি তার মৃত্যুর খবরে শোকোস্তব্ধ হয়ে পড়েছে। তার অনুরাগীরা এবং সহ অভিনেতা অভিনেত্রীরা প্রত্যেকেই মোহনের পরিবারকে শোক বার্তা জানিয়েছেন। অনেকেই অভিনেতার এই হঠাৎ চলে যাওয়া একেবারেই মেনে নিতে পারছেন না। নিজের দীর্ঘদিনের ক্যারিয়ার জীবনে ১০০ টিরও বেশি ছবিতে অভিনয় করেছেন অভিনেতা। কেজিএফ চ্যাপটার ওয়ান, কেজিএফ চ্যাপটার ২ এর পাশাপাশি তেলেগু, তামিল, কন্নড় বিভিন্ন ভাষার ছবিতে অভিনয় করেছেন তিনি। চেল্লাতা ছবির মাধ্যমে প্রথম জনপ্রিয়তা পান অভিনেতা। এছাড়াও তাকে বিভিন্ন টিভি শো তেও দেখা গিয়েছিল।

ব্যাঙ্গালোরে জন্ম হয় মোহনের তার বাবা একজন সিভিল ইঞ্জিনিয়ার ছিলেন। কিন্তু মোহন পড়াশোনায় ছোট থেকেই একেবারে ভাল ছিল না। তার ধ্যান-জ্ঞান সব সময় ছিল অভিনয়। ছোট থেকেই অভিনেতা হতে চেয়ে ছিলেন মোহন। এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন যে বাবা চেয়েছিল আমি তার মত ইঞ্জিনিয়ার হই কিন্তু আমি পড়াশোনা একদম ভালো ছিলাম না। তার শেষ ছবি কেজিএফ চ্যাপটার টু তে ও তার অভিনয় নজরকাড়া ছিল। নিজের অভিনয়ের জন্য দারুণ প্রশংসা পেয়েছিলেন দর্শকমহলে।

১৪ ই এপ্রিল মুক্তি পেয়েছিল কেজিএফ চ্যাপটার টু। আর মুক্তির মাত্র দুই সপ্তাহের মাথাতেই ১০০০ কোটি টাকার ব্যবসা ছাড়িয়ে গিয়েছিল এই ছবি। এমনকি বলিউড-টলিউড কোন ইন্ডাস্ট্রি ছবি এই ছবির ধারে কাছে আসতে পারছেনা। যার ফলে বাকি ইন্ডাস্ট্রি ছবিগুলিতে বিরাট বড় ক্ষতি হচ্ছে।

Back to top button