টলিউড

‘তোমায় এভাবে দেখতে চাইনা ভালো লাগেনা’, কালো পোশাকে বুক খোলা ছবি পোস্ট করতেই বিপাকে পড়লেন ঋতাভরী চক্রবর্তী! ট্রোলিংয়ের শিকার হতে হল তাকে

ওগো বধূ সুন্দরী’ ধারাবাহিকের ললিতা চরিত্রের মধ্য দিয়ে তার অভিনয় জগতের হাতে খড়ি শুরু, স্টার জলসার এই ধারাবাহিকে নায়িকার চরিত্রে অভিনয় করে সকলের মন জয় করে নিয়েছিলেন অভিনেত্রী পরবর্তীতে ‘ব্রহ্মা জানেন গোপন কম্মটি’তে একটি মহিলা পুরোহিতের চরিত্রে অভিনয় করে পুনরায় প্রমাণ করেছেন নিজের অভিনয় দক্ষতা! ঠিক ধরেছেন বর্তমান সময়ে টলিউড ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তীর কথাই বলছি। ছোটপর্দার মধ্য দিয়ে আত্মপ্রকাশ করে এই অভিনেত্রী টলিউড ও বলিউড দাপটের সঙ্গে অভিনয় করে চলেছেন বর্তমানে।

দেশ-বিদেশ ছড়িয়ে রয়েছে তার অসংখ্য ফ্যান ফলোয়ার্স, যারা তাঁর স্নিগ্ধ সৌন্দর্য্যে মুগ্ধ। কিন্তু এই ফ্যান ফলোয়ার্সরাই বর্তমানে চটে গেলেন অভিনেত্রীর ওপর। কেন? আসলে ধারাবাহিকের নায়িকাদেরকে কোন একটি রূপে দেখতে অভ্যস্ত হয়ে গেলে দর্শকরা তার বাইরে আর দেখতে চান না। এটাই কারণ ছিল যে পায়েল দে আড়াই বছর পর কেন্দ্রীয় চরিত্রে সুযোগ পান,কারণ তার আগে দেবী চরিত্রের বাইরে আর কোনো চরিত্রে অভিনয়ের সুযোগ পাননি তিনি। আবার দীর্ঘদিন মা সারদার চরিত্রে অভিনয় করবার পর অন্য কোন হট ছবি পোস্ট করে ট্রোলিংয়ের শিকার হতে হয়েছে অভিনেত্রী সন্দীপ্তা সেনকে। ঠিক এমনটাই হয়েছে এবার ঋতাভরীর ক্ষেত্রে।

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি নতুন ছবি পোস্ট করেছেন তিনি। ছবিটিতে রীতিমত হট লুকে দেখা যাচ্ছে তাকে। ছবিতে দেখা যাচ্ছে সুন্দর ঢেউ খেলানো চুল খুলে রেখেছেন নায়িকা,ঠোঁটে লাল রঙের লিপস্টিক দিয়েছেন আর তার সাথে পড়েছেন ম্যাচিং জুয়েলারি। নায়িকার পোশাকের দিকে তাকাতেই চমকে উঠতে হয়। কালো হট পোশাকে তার বক্ষ বিভাজিকা স্পষ্টভাবে দেখা যাচ্ছে। এই ছবি দেখে রীতিমতো রাতের ঘুম উড়ে গেছে সকলের। কিন্তু তার মধ্যেও নেটিজেনদের একটি বড় অংশ এই ছবির তীব্র নিন্দা করেছেন।

অভিনেত্রীর বোল্ড লুক অনেকেই মেনে নিতে পারেননি , তাই এরকম ছবি ছাড়ার জন্য ট্রোলিংয়ের শিকার হতে হয়েছে তাকে। অভিনেত্রীর ভক্তদের মধ্যে একটি বড় অংশ জানিয়েছেন, প্রিয় অভিনেত্রীকে এরকম ছবিতে তারা দেখতে চান না। তিনি তার নরমাল লুকেই যেন ফিরে আসেন। অনেকে আবার এও বলেছেন যে, ন্যাচারাল লুকেই অভিনেত্রীকে ভালো লাগে এরকম বোল্ড লুক ছাড়া ছবি পোস্ট করলেও তার ছবিতে প্রচুর লাইক কমেন্ট পরবে, যদিও এই বিষয়ে অভিনেত্রীর তরফ থেকে কোনো রকম প্রতিক্রিয়া এখন অবধি পাওয়া যায়নি।

Back to top button