বলিউড

‘সিদ্ধার্থ ড্রাগ ছিল, আর শেহনাজ ওকে ব্যবহার করে নিজের কেরিয়ার তৈরি করেছে’! অভিনেত্রী পায়েল রোহাতগির মন্তব্যে তীব্র চাঞ্চল্য সোশ্যাল মিডিয়ায়

চলতি মাসেই হৃদরোগে আক্রান্ত হয়ে অকালপ্রয়াণ ঘটেছে বিগ বস খ্যাত বলিউড অভিনেতা সিদ্ধার্থ শুক্লার। তারপর থেকেই অভিনেত্রী শাহনাজ গিল এর সঙ্গে তার সম্পর্ক সোশ্যাল মিডিয়ায় আলোচনার কেন্দ্রবিন্দুতে উঠে এসেছে। এর আগে একাধিক সেলিব্রিটি সিদ্ধার্থের মৃত্যুকে কেন্দ্র করে মুখ খুলেছিলেন সোশ্যাল মিডিয়ায়।

তবে তাদের সকলের গলাতেই শোনা গিয়েছিল সহানুভূতি সুর।এবার স্রোতের বিপরীতে হেঁটে সিদ্ধার্থ শাহনাজকে তীব্র আক্রমণ করলেন বলিউড অভিনেত্রী পায়েল রোহাতগিম

এদিন এক বেসরকারি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে তিনি জানান সুশান্ত সিং রাজপুত যেমন রিয়া চক্রবর্তীর কেরিয়ার তৈরিতে সাহায্য করেছিল তেমনি শেহনাজও সিদ্ধার্থের উপর ভর করেই নিজের ক্যারিয়ার গড়ে তুলেছিল। মূলত সিদ্ধার্থের জন্যই আজ শেহনাজকে মানুষ চেনেন এমনটাই দাবি পায়েলের।

পাশাপাশি তিনি আরো জানান মাদকমুক্তি কেন্দ্রে গিয়েছিলেন সিদ্ধার্থ। তাই তাঁর মৃত্যুর পেছনের সঠিক কারণ কি তা নিয়েও প্রশ্ন তোলেন অভিনেত্রী।

বলাই বাহুল্য সিদ্ধার্থ শেহনাজ এর অনুগামীরা মোটেও ভালো ভাবে নেননি পায়েলের এই মন্তব্য।কারণ অভিনেত্রী সিদ্ধার্থকে সাইকো বলেও সম্বোধন করেন। মৃত অভিনেতার পক্ষে এটি চরম অপমান বলে মনে করছেন সিদ্ধার্থের অনুগামীরা।

ইতিমধ্যেই পায়েলের মন্তব্যকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য সৃষ্টি হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যদিও গোটা বিষয় নিয়ে এখনো মুখ খোলেননি পায়েল। তবে বরাবরই বিতর্কের কেন্দ্রে থাকতে তিনি ভালোবাসেন। তাই ইচ্ছাকৃতভাবে নিজের মন্তব্যের মাধ্যমে তিনি বিতর্ক সৃষ্টি করেছেন কিনা সে প্রশ্নও তুলেছেন নেটিজেনদের একাংশ।

Back to top button