বাংলা সিরিয়াল

‘এটা কি ধরনের বিচ্ছিরি নাচ’! বাবার বয়সী টলিউড সুপারস্টার জিতের সঙ্গে রোমান্টিক নাচ নেচে তীব্র ট্রোলড অভিনেত্রী দিতিপ্রিয়া রায়

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘রানী রাসমণি’তে রাণীমার চরিত্রে অভিনয় করে নেটিজেনদের মন জয় করে নিয়েছিলেন টলিউড অভিনেত্রী দিতিপ্রিয়া রায়। প্রতিভার জোরে টানা চার বছর এই চরিত্রে কাজ করেছিলেন অভিনেত্রী। তবে নেটিজেনদের একটি বড় অংশ মনে করেন তার অভিনয় ক্ষমতার বিপরীতে নাচ এবং গান এই দুই প্রতিভার অভাব রয়েছে দিতিপ্রিয়ার মধ্যে।

এর আগে মঞ্চে গান গেয়ে তীব্র সমালোচিত হয়েছিলেন দিতিপ্রিয়া। এবার জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো’ ‘ডান্স বাংলা ডান্সে’র মঞ্চে টলিউড সুপারস্টার জিৎ এর সঙ্গে রোমান্টিক গানে তাল মিলিয়ে আবারও কটাক্ষের সম্মুখীন হতে হলো তাকে।

প্রসঙ্গত লাল কালো সিকুইন শাড়িতে নিজেকে এদিন সাজিয়ে তুলেছিলেন দিতিপ্রিয়া। তার অনুগামীরা মেনেও নিয়েছেন অপূর্ব লাগছিল তাদের প্রিয় অভিনেত্রীকে। তবে রোমান্টিক গানে তার নাচ এবং এক্সপ্রেশন দেখে রীতিমতো হাসির রোল উঠেছে সোশ্যাল মিডিয়ায়। পাশাপাশি তার থেকে বয়সে বেশ খানিকটা বড় অভিনেতা জিৎ এর সঙ্গে তার এই রোমান্টিক নাচ মোটেও দেখতে ভালো লাগছে না এমনটাই মত নেটিজেনদের একটি বড় অংশের।

তবে গোটা ঘটনা নিয়ে এখনো পর্যন্ত মুখ খোলেননি অভিনেত্রী। যদিও এর আগে বিভিন্ন সাক্ষাৎকারে তিনি জানিয়েছিলেন দর্শক তাকে কেবল মাত্র রাণীমার চরিত্র করতে দেখে অভ্যস্ত বলে তিনি অন্য কিছু করতে গেলেই সমালোচনার মুখে পড়তে হয় তাকে। এদিনের ঘটনা আরো একবার প্রমাণ করে দিয়েছে নেটিজেনরা দিতিপ্রিয়াকে রোমান্টিক চরিত্রে মেনে নিতে এখনও প্রস্তুত নন।

Back to top button