টলিউড

‘মা’কে বলো এবার তোমার জন্য একজন ছোট্ট খেলার সঙ্গী আনতে, একজন তোমার ভাই বোনের দরকার,’ মাসি দেবশ্রী রায় খুদে ইউভানের কানে কানে এ কী বললেন

দেখতে দেখতে কোথা দিয়ে যেন একটা বছর কেটে গেল। চোখের সামনে দিয়েই সময় কি করে বয়ে যায়। গতকাল ১২ ই সেপ্টেম্বর ছিল রাজ-শুভশ্রীর একমাত্র আদরের সন্তান ইউভান চক্রবর্তীর শুভ জন্মদিন, এক বছর পূর্ণ করল ইউভান। ছোট ছোট পায়ে একটা বছর পূর্ণ করে ফেলল এই তারকা খুদে।

জন্মের পর থেকেই যেন ইউভান একেবারে সেলিব্রিটি হয়ে উঠেছে, সোশ্যাল মিডিয়া জুড়ে তাকে নিয়ে মাতামাতি শেষ নেই। তার কোন ছবি বা ভিডিও পোস্ট হলেই সঙ্গে সঙ্গে তা ভাইরাল হয়ে পড়ে। তার দুষ্টু মিষ্টি সমস্ত কিছুই দর্শকদের বেশ পছন্দের, ইউভানকে ভালবাসেনা এমন খুব কম নেটিজেন রয়েছে।

তবে প্রথম সন্তানের প্রথম জন্মদিন বলে কথা একটু অন্যরকম না হলে কি হয় তাই এ বছরের জন্মদিন পালন করতে রাজ-শুভশ্রী উড়ে গিয়েছিল উড়িষ্যার পুরীর জগন্নাথ ধামে। ইউভান তার প্রথম জন্মদিন জগন্নাথ দেবের সঙ্গে কাটাল। কাল সারা দিন সোশ্যাল মিডিয়া জুড়ে হাজার হাজার জন্মদিনের শুভেচ্ছা পেয়েছি ছোট্ট এই ক্ষুদে। অনেক ভালোবাসা অনেক আশীর্বাদ পেয়েছে এই খুদে।

ইউভান এর ফ্যান পেজ, শুভশ্রী গাঙ্গুলীর ফ্যান পেজ, রাজ চক্রবর্তীর ফ্যান পেজ সব জায়গা থেকেই এসেছে এর জন্য শুভেচ্ছা। এছাড়াও টলিউডের সমস্ত অভিনেতা-অভিনেত্রীরা ইউভান কে জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা ও ভালোবাসা জানিয়েছেন।

এবারে ইউভানের জন্মদিনের দিন তার মাসী দেবশ্রী গাঙ্গুলী ইউভানের কানে কানে কিছু গোপন কথা ভাগ করে নেয়। ইউভানের মাসি তাকে বলে “মাকে বল এবার একটা ছোট ভাই বোন আনতে তোমার জন্য, তুমি একা একা কতদিনের খেলবে, তোমার দাদা দিদিরা তো সব বড় হয়ে গিয়েছে তোমারও তো খেলার একজন সঙ্গী চাই ঠিক তোমার মতন”। ইউভানের প্রথম জন্মদিনে তার মাসি তার সঙ্গে খুনসুটি ভরা এই কথা ভাগ করে নিয়েছে।

সন্তানের জন্মদিন উপলক্ষে রাজ-শুভশ্রী দুজনেই তাদের সোশ্যাল মিডিয়া একাউন্টে ইউভানের ছবি পোস্ট করে তাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছে। এছাড়া ইউভানের মাসি, দিদিরা সকলের মঙ্গল কামনায় তাকে শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন।

Back to top button