বলিউড

গান ছেড়ে এবারে নাচের প্র্যাকটিসে মন দিল পবনদ্বীপ, অরুনিতা এবং শনমুখপ্রিয়া, ঋত্বিকের ঘুঙরু গানের সঙ্গে জমিয়ে নাচ করলেন তিনজন ভাইরাল ভিডিও

সম্প্রতি শেষ হলো হিন্দি গানের রিয়েলিটি শো ইন্ডিয়ান আইডেল টুয়েলভ। বেশ ধুমধাম অনুষ্ঠানের মাধ্যমে ১৫ ই আগস্ট স্বাধীনতা দিবসের দিনে এর গ্র্যান্ড ফাইনাল অনুষ্ঠিত হয়েছে। টানা ১২ ঘন্টা লাইভ অনুষ্ঠান সম্প্রচার করা হয়েছে চ্যানেলের তরফ থেকে। এই প্রথম কোনো রিয়েলিটি-শো টানা ১২ ঘন্টা লাইভ অনুষ্ঠান সম্প্রচার করেছে। গ্রান্ড ফাইনালে মোট ৬ জন প্রতিযোগী অংশগ্রহণ করেছিল তাদের মধ্যে ছিল বাংলার মেয়ে অরুনিতা কাঞ্জিলাল উত্তরাখণ্ডের পবনদ্বীপ রাজন, মোহাম্মদ দানিশ, সায়লি কাম্বলে, শানমুখ প্রিয়া এবং নিহাল তাওরো। তবে বিজয়ীর শেষ হাসি হেসে যে সে সবার প্রিয় পবনদ্বীপ রাজন। দ্বিতীয় স্থানে ছিল অরুনিতা কাঞ্জিলাল এবং তৃতীয় স্থানে ছিল সায়লি কাম্বলে।

গ্র্যান্ড ফিনালে শেষ হয়ে গেল বেশ কিছু প্রতিযোগীকে মুম্বাইতে থাকতে হয়েছে, তাদের বিভিন্ন ইভেন্টে যোগদান করতে হয়েছে ইতিমধ্যে। সম্প্রতি মুম্বইয়ে অক্টোপাস এন্টারটেনমেন্ট এবং রেনী প্রোডাকশনসের একটি অনুষ্ঠানে অরুনিতা পবনদ্বীপ এবং শানমুখ প্রিয়া অংশগ্রহণ করেছে। মুম্বাইয়ের জনপ্রিয় ডান্স কোরিওগ্রাফার বসকো মার্টিসের সঙ্গে নাচ করতে দেখা গেল এই তিনজনকে। এবারে গান ছেড়ে নাচের প্র্যাকটিস এর মনোযোগ দিলেন তিনজন ইন্ডিয়ান আইডেল প্রতিযোগী তাদের নাচের স্টেপ দেখে দর্শকরা অবাক তারা এত সুন্দর গানের পাশাপাশি ভালো নাচো করেন তা অনেকেরই অজানা ছিল। ঋত্বিক রোশনের ছবি ঘুঙরু গানের তালের নিচে উঠলেন এই ৩ জন প্রতিযোগী।

কালো প্যান্ট শার্ট এবং লেদার জ্যাকেট ঐদিন ডান্স স্টেপ করতে দেখা গেল পবনদ্বীপকে। নিজের ইনস্টাগ্রাম একাউন্ট এ নাচের ভিডিওটি পোস্ট করে ক্যাপশনে লেখেন “ধন্যবাদ বসকো স্যারকে এই অসাধারণ আইকনিক স্টেপটি আমাদের সুন্দর ভাবে শেখানোর জন্য, খুবই মজা করে আমরা কাজ করেছি।

সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও দেখে নেটিজেনরা সকলেই মুগ্ধ। পবনদ্বীপ দের গানের ভক্ত তো অনেক আগে থেকেই ছিল তারা, এবারে তাদের নাচও মুগ্ধ করল দর্শকদের। সকলেই কমেন্ট করে জানান “তোমরা তো multi-talented গানের পাশাপাশি নাচটা দারুন করো”।

বিজয়ী হওয়ার পরে পবনদ্বীপ ও তার পরিবার দারুণ খুশি। পবনদ্বীপকে নিয়ে সারা উত্তরাখণ্ড গর্ব করে। ইতিমধ্যেই অরুনিতা এবং পবনদ্বীপের একটি গানের অ্যালবাম রিলিজ করেছে যার পেছনে রয়েছেন হিমেশ রেশমি আগামী দিনে আরো ভালো ভালো কাজ যে তাদের মাধ্যমে আসতে চলেছে তাতে আর সন্দেহ নেই।

 

View this post on Instagram

 

A post shared by Pawandeep Rajan (@pawandeeprajan)

Back to top button