টলিউড

সোনালী ড্রেসে বেরিয়ে রয়েছে বক্ষ যুগল! ‘খেয়ে নিতে ইচ্ছে করছে’, নেটিজেনদের নোংরা মন্তব্য রাইমা সেনের ছবিতে

রাইমা সেন আমাদের সকলের কাছেই পরিচিত একটি নাম। সুচিত্রা সেনের নাতনি তো বটেই তবে নিজের অভিনয়ের দ্বারা রাইমা পরিচয় বানাতে সফল হয়েছে। টলিউডে কাজের পাশাপাশি রাইমা ফটোশুট করতে দারুণ ভালোবাসে। মাঝে মধ্যেই তাকে ইনস্টাগ্রামে ফটোশুট এর ছবি পোস্ট করতে দেখা যায়। আর সেই ছবিই হাজারো পুরুষের হৃদয় কাবু করে নেয়।

সম্প্রতি রাইমা একটু ফটো ইনস্টাগ্রামে আপলোড করে। ছবিতে তিনি সোনালী শর্ট ড্রেসে রয়েছেন। ছবিতে তার বক্ষ যুগল স্পষ্ট। খোলা চুল এবং আবেগ ভরা কালো চোখে তাকিয়ে রয়েছেন তিনি। বেশ মায়াবী লাগছে তাকে ছবিতে।

ছবি ঘিরে তৈরি হয়ে নেটিজেণ দের হাজারো মন্তব্য। সব গুলো মন্তব্যই বেশ পজিটিভ। একজন কমেন্ট করেন তিনি রাইমার চোখে মরে যেতেও রাজি। তার কাজল ঘন চোখের প্রশংসায় পঞ্চমুখ সকলেই। অনেকের প্রশ্ন তিনি এখন কোনো ছবিতে নেই কেনো? কারোর কারোর দাবি তারা এভাবেই বারবার প্রেমে পড়ছেন। তবে খারাপ নজর থেকে আর কে রক্ষা করবে। কিছু কিছু নেটিজন বসেই রয়েছে শুধু খারাপ মন্তব্য করার জন্য। বাজে ইঙ্গিত দিয়ে নিজেদের নোংরা মানসিকতার পরিচয় দিয়েছেন তারা বারবার। এক ব্যক্তি আবার রাইমার কমেন্ট বক্সে পরামর্শ দিয়েছেন, “শোনো শুধু শাড়ি পরবে। ওতেই তোমায় বেশি ভালো লাগে।”

 

View this post on Instagram

 

A post shared by Raima Sen (@raimasen)

রাইমার চেহারার সঙ্গে সুচিত্রা সেনের আংশিক মিল রয়েছে। সেই মন্তব্য রাইমা কে শুনতে হয়েছে বহুবার। রাইমার প্রথম ডেবিউ হয় অনেক ছোট বয়সে শাবানা আজমির সঙ্গে ‘গডমাদার’ ছবিতে। সেই থেকেই তার যাত্রা শুরু। টলিউড এর পাশাপাশি বলিউডেও কাজ করেছেন রাইমা। ৪০ টি বসন্ত পেরিয়েও আজও একই রকম গ্ল্যামারাস নারী তিনি। নতুন প্রজন্মের যেকোনো অভিনেত্রীই তার রূপের কাছে হার স্বীকার করবে।

Back to top button