বলিউড

জিম ট্রেনারের পকেট থেকে টাকা চুরি করে পালাতে গিয়ে ক্যামেরায় ধরা পড়ল রাখি সাওয়ান্ত, সোশ্যাল মিডিয়ায় ভিডিও সামনে আসতেই রীতিমত ভাইরাল

টেলিভিশনের কন্ত্রভার্শিয়াল মহিলা বলতে প্রথমেই যার নাম মাথায় আসে তিনি হলেন রাখি সাওয়ান্ত। বিগ বস সিজন ১৪ তে একজন প্রতিযোগী হিসেবে ছিলেন তিনি। বিগবসে থাকাকালীন নানা ধরনের কান্ড করে দর্শকদের দৃষ্টি আকর্ষণ করেছিলেন তিনি। এমনিতেও দৃষ্টি আকর্ষণ করতে এবং খবরের শিরোনামে থাকতে তিনি বরাবরই ভালো জানেন। বিভিন্ন সময় বিভিন্ন কারণে মিডিয়ার লাইমলাইটে এসেছেন রাখি। এবারে ভাইয়ের পকেট থেকে টাকা চুরি করে পালাতে গিয়ে ধরা পড়লেন তিনি।

সামনেই রাখি পূর্ণিমা, এই শুভদিনে দিদিরা বোনেরা তাদের ভাই এবং দাদাদের হাতে রাখি পরিয়ে দিয়ে এই উৎসব পালন করে। অনেক সময় রক্তের সম্পর্কের ভাই না হলেও কিছু কিছু সম্পর্ক ভাই-বোনের সম্পর্কের মতোই সুন্দর ভাবে গড়ে ওঠে। সেরকমই নিজের জিম ট্রেনার এর হাতে আগেভাগে রাখি পরিয়ে দিয়ে রাখি সেলিব্রেট করলেন রাখি সাওয়ান্ত। জিম ট্রেনার কে তিনি তার ভাইয়ের স্থান দিয়েছেন, সেই জন্যই রাখি পরিয়ে তার থেকে আশীর্বাদ নিলেন। তবে জিম ট্রেনার আশীর্বাদ স্বরূপ তাকে হাতে মাত্র ১০ টাকা ধরিয়ে দিলেন তা দেখে তোর রাখি বেজায় চটে গেল গেলেন এবং ওড়না দিয়ে জিম ট্রেনের হাত শক্ত করে বেঁধে তার পকেট থেকে খান কতক নোট বার করে রীতিমতো চম্পট দিলেন তিনি। এই পুরো ঘটনাটি ক্যামেরায় বন্দি হয়েছে।

তবে এটি নিছক একটি ইনস্টাগ্রাম রিল ভিডিও। মজার ছলেই জিম ট্রেনারের সঙ্গে ভিডিও বানিয়েছেন রাখি সাওয়ান্ত। ভিডিওতে ব্যাকগ্রাউন্ড মিউজিক হিসেবে ছিল বহেনা নে ভাই কে কলাই মে পেয়ার বান্ধা হ্যায়’। উগ্র মেকআপ, আজব পোশাক এবং বড় সানগ্লাসের সঙ্গে ক্যামেরায় ধরা দিয়েছেন রাখি। আর তা দেখে দর্শকরা তো হেসে লুটোপুটি। নিচে আবার ক্যাপশন দিয়েছেন “ভাই লোগ এই রাখিতে নিজের বোনকে ভালো এবং সুন্দর উপহার দেবেন, না হলে সবাই এরকমই হাল হবে”।

পৃথিবীতে সমস্ত পবিত্র সম্পর্ক গুলির মধ্যে অন্যতম একটি হলো ভাই বোনের সম্পর্ক। আগামীকাল রাখি পূর্ণিমা, সমস্ত ভাই-বোনদের কাছে এই দিনটি বিশেষ। সেলিব্রিটিরাও নিজেদের ভাইবোনদের সঙ্গে এই দিনটি উদযাপন করতে মেতে ওঠে।

 

View this post on Instagram

 

A post shared by Rakhi Sawant (@rakhisawant2511)

Back to top button