বলিউড

জনপ্রিয়তার দৌড়ে বলিউডের ভাইজানকে পিছনে ফেলে দিলেন পবনদ্বীপ-অরুনিতা জুটি! সালমান খান কে হারিয়ে দিলো বনগাঁর অরুণিতা এবং পবনদীপ

বর্তমানে পবনদ্বীপ রাজন ও অরুনিতা কাঞ্জিলালের জনপ্রিয়তা মানুষের মধ্যে বিপুল। ইন্ডিয়ান আইডল চলাকালীন এই জনপ্রিয়তা বৃদ্ধির সূত্রপাত ঘটেছিল। তবে ইন্ডিয়ান আইডল শেষ হওয়ার পর থেকে এই জুটির জনপ্রিয়তা বাড়তে থাকে ঝড়ের গতিতে।

তবে সম্প্রতি ঘটে গেছে এক বিস্ময়কর ঘটনা। সম্প্রতি পবনদ্বীপ ও অরুনিতা জনপ্রিয়তায় পেছনে ফেলে দিয়েছে ভাইজানকে। এই খবর সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ার পর থেকেই তা শোরগোল ফেলে দিয়েছে গোটা নেটমাধ্যমে।

গত ১৫-ই আগস্ট শেষ হয়েছে সনির অন্যতম জনপ্রিয় গানের রিয়্যালিটি শো ইন্ডিয়ান আইডল। এই শোয়ের শুরু থেকেই অরুনিতা কাঞ্জিলাল ও পবনদ্বীপ রাজনের গান মুগ্ধ করেছে সকলকে। দিনে দিনে তাদের গানের প্রতি দক্ষতা বৃদ্ধি এবং নিষ্ঠা সকলকেই মুগ্ধ করেছে প্রতিনিয়ত।

বর্তমানে সোশ্যাল মিডিয়ায় এই দুই গায়ক-গায়িকার জনপ্রিয়তা কোন সেলিব্রেটিদের তুলনায় কম নয়। এই জুটির মধ্যে প্রেমের সম্পর্ক নিয়ে সোশ্যাল মিডিয়া অনেকদিন ধরেই সরগরম। তবে সে বিষয়ে এনারা স্পষ্ট কিছু জানাননি।

তবে সম্প্রতি অরম‍্যাক্স মিডিয়া নামক এক জনপ্রিয় সমীক্ষা সংস্থার তরফে প্রকাশিত আগস্ট মাসের সবচেয়ে জনপ্রিয় নন-ফিকশন চরিত্রের তালিকায় পবনদ্বীপ ও অরুণিতার তুলনায় পিছিয়ে বলিউডের ভাইজান। নেটবাসীদের পছন্দের ওপর নির্ভর করেই এই সমীক্ষা করা হয়।

এই সমীক্ষায় প্রথম স্থানে রয়েছেন পরিচালক রোহিত শেট্টি। এই মুহূর্তে কালার্সের খাতরো কে খিলারীতে সঞ্চালকের ভূমিকায় দেখা মিলেছে রোহিত শেট্টির। দ্বিতীয় স্থানে রয়েছেন কপিল শর্মা। যাকে ছাড়া কাপিল শর্মা শো একেবারে ম্যারম্যারে।

তৃতীয় স্থানে রয়েছেন পবনদ্বীপ রাজন। ইন্ডিয়ান আইডলে এবছর প্রথম স্থান অধিকার করেছেন পবনদ্বীপ। চতুর্থ স্থান অধিকার করেছেন অরুনিতা কাঞ্জিলাল। ইন্ডিয়ান আইডলের ফাস্ট রানার্সআপ হয়েছেন অরুনিতা। অরুনিতা প্রথম স্থান না পাওয়ায় কিছুটা হলেও ক্ষুব্দ হয়ে ছিলেন বাংলার মানুষ।

পঞ্চম স্থান অধিকার করেছেন বলিউডের ভাইজান। তবে বেশিরভাগ মানুষের মতে এই সমীক্ষার ফলাফল সাময়িক। ‘বিগ বস 15′ শুরু হওয়ার পর আবারও ভাইজান এর জনপ্রিয়তা উঠে আসবে উপরের দিকে। বিগ বসের এক্স ফ্যাকটর হলেন সালমান খান অর্থাৎ বলিউডের ভাইজান। তবে সম্প্রতি এই সমীক্ষার ফলাফল বেশ অবাক করেছে সকলকে। কিন্তু এই ফলাফলে বেজায় খুশি পবনদ্বীপ অরুনিতার ভক্তগণ।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!
Back to top button