টলিউড

এবার ইউভান কে মাইকেল জ্যাকশনের লুক দেওয়া হলো! পুরোপুরি তাকে জ্যাকশন ই লাগছে দাবি নেটিজেনদের

বর্তমানে তারকা সন্তানদের মধ্যে অন্যতম হলো ইউভান চক্রবর্তী। টলিউডের অন্যতম হিট দম্পতি জুটি রাজ শুভশ্রীর একমাত্র সন্তান। এই কিছুদিন আগেই এই খুদে ১ বছরে পা দিলো, দেখতে দেখতে একটা গোটা বছর হাসি মজা খেলার মধ্যে দিয়ে পাড় করে ফেললো ইউভান। রাজ শুভশ্রীর ছেলে তো বটেই তবে ইউভান ইতিমধ্যেই নিজের কর্মকাণ্ডের জন্য দর্শকদের মাঝে জনপ্রিয় হয়ে উঠছে।

গতবছর সেপ্টেম্বর মাসের ১২ তারিখ শুভশ্রীর কোল আলো করে আসে ইউভান। তারপর থেকেই এই খুদের বিভিন্ন মুহূর্তের সাক্ষী হয়েছে দর্শক। রাজ এবং শুভশ্রী দুজনেই সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ। ছেলের বিভিন্ন রকম ভিডিও, ছবি মাঝে মধ্যেই তারা ভাগ করে নিত এমনকি ইউভানের মাসিও তার সঙ্গে কাটানো বিভিন্ন মুহূর্ত সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেন। আর সেখান থেকেই ইউভানের জনপ্রিয়তা।

এরইমধ্যে ইউভান কে নিয়ে তৈরি হয়েছে বিভিন্ন ফ্যান পেজ। যেখানে ভাগ করে নেওয়া হয় ইউভানের বিভিন্ন ভিডিও এবং ছবি। সম্প্রতি ইউভান এর গাড়ি চালানোর একটি ভিডিও বেশ ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে লাল রঙের একটি খেলনা গাড়ি চালাতে ব্যস্ত এই খুদে তারকা। ব্যাকগ্রাউন্ডে বাজছে গান, দিব্যি নিজের মতন গাড়ি চালাচ্ছে সে।

রাতারাতি এই ভিডিও সোশ্যাল মিডিয়াতে ছড়িয়ে পড়ে। অসংখ্য মানুষ এই ভিডিওতে ইউভান কে ভালোবাসা জানিয়েছে।

Back to top button