বাংলা সিরিয়াল

‘ঠাকুর জামাই এলো বাড়িতে’, গানে দীপান্বিতা কুন্ডুর কাছ থেকে নাচ শিখলেন শ্রাবন্তী চ্যাটার্জী, তুমুল ভাইরাল ভিডিও

নাচ ভালোবাসেন কিন্তু ডান্স বাংলা ডান্স দেখেন না এমন মানুষ খুব কমই আছেন। বর্তমানে জি বাংলার ডান্স বাংলা ডান্সের ১১নং সিজন চলছে। জি বাংলার ডান্স বাংলা ডান্স অন্যান্য সমস্ত বাংলা ডান্স রিয়্যালিটি শোয়ের মধ্যে অন্যতম। এই শো-তে বিভিন্ন জায়গা থেকে অনেক প্রতিভাবান প্রতিযোগিতা আসেন। তাদের মধ্যে থেকে কয়েকজনকে বেছে নেওয়া হয় মূল প্রতিযোগিতার জন্য। সোশ্যাল মিডিয়ায় সেই সমস্ত প্রতিযোগিদের নাচের ভিডিও থেকে থেকেই ভাইরাল হতে থাকে।

সম্প্রতি আবারো ‘ডান্স বাংলা ডান্স সিজেন ১১’-র একটি নাচের ভিডিও ভাইরাল হয়েছে। এই ভিডিওতে দেখা গেছে দীপান্বিতা কুন্ডুকে। যার সাথে দর্শকদের পরিচয় ঘটেছিল এই ডান্স বাংলা ডান্সের মঞ্চেই। সোজা ভাষায় বলতে গেলে ডান্স বাংলা ডান্সের প্রাক্তনী দীপান্বিতা কুন্ডু।

সোশ্যাল মিডিয়ায় ডান্স বাংলা ডান্সের মঞ্চে দীপান্বিতা কুন্ডুর নাচ মুগ্ধ করেছে সকলকে। দর্শকদের পাশাপাশি মুগ্ধ করেছে ঐ মঞ্চে উপস্থিত সমস্ত প্রতিযোগী এবং বিচারকমণ্ডলীকে। এদিনের এই এপিসোডে উপস্থিত ছিলেন সোহম ও শ্রাবন্তীও।

ডান্স বাংলা ডান্সের মঞ্চে এক প্রতিযোগী ও তার গুরুর সঙ্গে ‘ও ননোদি ঠাকুর জামাই এলো বাড়িতে’ গানটিতে নেচে সকলকে মুগ্ধ করে দিয়েছেন দীপান্বিতা। তার নাচ দেখে মুগ্ধ হয়ে শ্রাবন্তী চ্যাটার্জী তাকে ‘এক্সপ্রেশন কুইন’ বলেছেন। পরে তাকে বলেন সে যেন অভিনেত্রীকে নাচের স্টেপ গুলো শিখিয়ে দেন।

এরপর অভিনেত্রী নিজে উঠে যান স্টেজের উপর। এরপর অভিনেত্রী দীপান্বিতার সঙ্গে এই গানে একইসাথে তাল মিলিয়ে নাচলেন। এদিনের এই পারফরম্যান্স সকলেই চোখ ভরে উপভোগ করেছেন। সমস্ত বিচারকরাই দীপান্বিতার নাচ দেখে তার প্রশংসা করেছেন।

সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও জি বাংলার অফিসিয়াল ফেসবুক পেজ থেকে শেয়ার করা হয়েছে। এই ডান্স রিয়্যালিটি শোয়ের দর্শক সংখ্যা নেহাত কম নয়। তাই এই ভিডিও শেয়ার হওয়ার পর থেকেই নেটমাধ্যমে ছড়িয়ে গিয়েছে ঝড়ের গতিতে। দীপান্বিতা কুন্ডু দিনে দিনে আরও দক্ষ নৃত্যশিল্পী হয়ে উঠছে। সোশ্যাল মিডিয়ায় এই নৃত্যশিল্পী সেলিব্রিটিদের থেকে কিছু কম নয়। দীপান্বিতা নিজস্ব একটি ইউটিউব চ্যানেল রয়েছে।

যে চ্যানেলে সে নিজের সমস্ত নাচের ভিডিও শেয়ার করে থাকে। তার ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইবারের সংখ্যাও অনেক। বহু দর্শক রয়েছেন যারা দীপান্বিতার নাচের অনুরাগী। তাই এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার হওয়ার সাথে সাথেই ভাইরাল হয়ে গেছে।

Back to top button