বলিউড

‘শেরশাহ’ ছবির রোমান্টিক গানে উদ্দাম নাচলেন পবনদ্বীপ এবং অরুনিতা, বনগাঁর মেয়ের রোমান্টিক নাচের ভিডিও ভাইরাল

চলতি বছরে সোনি টিভির বিখ্যাত রিয়েলিটি শো ইন্ডিয়ান আইডল ১২ তম সিজনের বিজয়ী হয়েছে সকলের প্রিয় পবনদ্বীপ রাজন। বর্তমানে সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন কারণে আলোচনায় রয়েছেন পবনদ্বীপ। এই শোতে ৬ জন প্রতিযোগীকে পরাজিত করে পবনদ্বীপ বিজয়ীর এই শিরোপা অর্জন করেছেন।

একই সঙ্গে, অরুনিতা কাঞ্জিলাল এই মরসুমের দ্বিতীয় রানার আপ হয়েছেন। শোতে পবনদীপ রাজন এবং অরুনিতা কাঞ্জিলালের জুটি ভক্তদের কাছে বেশ পছন্দের ছিল। শো শেষ হওয়ার পর, তাদের দুজনকে অনেকবার একসঙ্গে দেখা গেছে। ইতিমধ্যে পবনদ্বীপ এবং অরুনিতার একটি ভিডিও প্রকাশ পেয়েছে। এই ভিডিওতে, দুজনকেই ‘রাতান লম্বিয়ান’ গানের তালে রোমান্টিক নাচ করতে দেখা গেছে।

পবনদীপ এবং অরুনিতার এই ভিডিওটি পবনদীপ তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করেছেন। ভিডিওতে, দুজনকেই সম্প্রতি মুক্তিপ্রাপ্ত ছবি শের শাহের ‘রাতান লম্বিয়ান’ গানের উপর রোমান্টিক নাচ করতে দেখা যায়। ভিডিওতে তাদের দুজনের রসায়নই ভক্তদের কাছে বেশ ভালো লেগেছে। ভক্তরা তার নাচের এই ভিডিও ভালোবাসায় ভরিয়ে দিয়েছে।

দুজনকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় বেস্ট চর্চা চলে ইতিমধ্যেই শোনা গিয়েছে যে তারা দুজনই মুম্বাই একসঙ্গে একটি ফ্ল্যাট কিনেছে এবং আপাতত মুম্বাইতেই থাকার পরিকল্পনা রয়েছে দুজনের।

ইন্ডিয়ান আইডেল টুয়েলভ এর বিজয়ী হওয়ার পর পবনদ্বীপ নগদ ২৫ লক্ষ টাকা এবং একটি বিলাসবহুল গাড়ি উপহার পেয়েছেন। এই সিজনে সবার ধারণা ছিল পবন দ্বীপ এবং ওর নিজের মধ্যেই কেউ বিজয়ী শিরোপা নিজের মাথায় তুলে নেবে। সেই অনুযায়ী বিজয়ী হয় পবনদ্বীপ এবং দ্বিতীয় স্থান অধিকার করে নেয় বাংলার মেয়ে অরুনিতা। তবে অনেকেই ভেবেছিল বিজয়ী স্থানে তারা অরুনিতাকে দেখতে পাবে, তাই জন্য কিছু মানুষের এই নিয়ে ক্ষোভ রয়েছে ইন্ডিয়ান আইডলের এর প্রতি।

Back to top button