বাংলা সিরিয়াল

‘পরম সুন্দরী’ গানে কোমর দুলিয়ে উঠলেন অভিনেত্রী স্বাগতা বসু, ‘মিঠাই’ ধারাবাহিকের ঠাম্মার নাচের ভিডিও বর্তমানে রীতিমতো ভাইরাল

বর্তমানে বাংলা ধারাবাহিকের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হল জি বাংলার মিঠাই ধারাবাহিক। ইতিমধ্যেই জনপ্রিয়তার শীর্ষে পৌঁছেছে মিঠাই। ধারাবাহিকের প্রতিটি চরিত্র দর্শকের মন কেড়েছে, মিঠাই ও সিদ্ধার্থের কেমিস্ট্রি সকলের বেশ পছন্দের।

এই ধারাবাহিকে অন্যতম একটি চরিত্র হলো মোদক পরিবারের বয়স জ্যেষ্ঠ সদস্য ঠাকুমা। ঠাকুমার ভূমিকায় অভিনয় করছেন অভিনেত্রী স্বাগতা বসু। এর আগে বহু জনপ্রিয় ধারাবাহিকে কাজ করেছেন তিনি। ধারাবাহিকে ঠাকুরমার চরিত্রে অভিনয় করলেও রিয়েল লাইফে তিনি এখনো এভারগ্রীন, পাল্লা দিয়ে বর্তমান যুগের অভিনেত্রী দের সঙ্গে নাচও করতে পারেন তিনি। এবারে অভিনেত্রী স্বাগতা বসুর সেরকমই এক নাচের ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়াতে।

অনস্ক্রিন ঠাকুমার চরিত্রে অভিনয় করলেও অফ স্কিনে সকলের সঙ্গে বেশ মজা করে কাটান তিনি। শুটিংয়ের ফাঁকে মেকআপ রুমে ট্রেন্ডিং সং ‘পরম সুন্দরী’ গানে মেতে উঠলেন অভিনেত্রী। সেই ভিডিওই বর্তমানে সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল।

অভিনয়ের পাশাপাশি তিনি যে দারুন নাচ করেন তারই প্রমাণ রইল এই ভিডিওতে। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করাতেই মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে পড়ে। দর্শকেরাও এই ভিডিও বেশ পছন্দ করেছেন, পাশাপাশি অভিনেত্রীর নাচের প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন দর্শক।

Back to top button