ভাইরাল

‘হিমেশ রেশমিয়া রোজ বাড়ির পাশে বালি ফেলতে আসেন, আর জানলা দিয়ে উঁকি মেরে আমায় দেখেন’! রানু মন্ডলের দাবিতে হতবাক নেটিজেনরা

সোশ্যাল মিডিয়ার দৌলতে রাতারাতি খ্যাতি লাভ করেছিলেন রানাঘাটের বাসিন্দা রানু মন্ডল। আর সোশ্যাল মিডিয়ার দৌলতেই তাকে নেটিজেনরা চিনতে পেরেছিলেন। তবে বর্তমানে তিনি হারিয়ে ফেলেছেন তার আগের খ্যাতি। অনেকেই যার জন্য তার অহংকার এবং গর্বিত মনোভাবকে দায়ী করে থাকেন। তবে এখনো মাঝে মধ্যেই রানাঘাটে তার বাড়িতে গিয়ে হাজির হন বিভিন্ন ব্লগাররা। তাদের আবদার মেটাতে মাঝেমধ্যেই রানু মন্ডল দুকলি গান গেয়ে শোনান। তার পাশাপাশি বিরিয়ানি রান্না থেকে শুরু করে বিভিন্ন রকম চ্যালেঞ্জ গ্রহণ করতে দেখা যায় তাকে।

তবে এবার রানাঘাট নিউজ নামক একটি ফেসবুক পেজ থেকে পোস্ট করা ভাইরাল ভিডিও দেখে অনেকেই মনে করছেন হয়তো ধীরে ধীরে মানসিক ভারসাম্য হারাচ্ছেন রানু মন্ডল। কারণ বলিউড গায়ক হিমেশ রেশমিয়া যার দেওয়া সুযোগেই রানু মন্ডল ‘তেরি মেরি’ গানটি রেকর্ড করেছিলেন তার সম্পর্কে প্রশ্ন করা হলে তিনি উত্তর দেন, যে তার বাড়ির পাশেই হিমেশ রেশমিয়া মাঝেমধ্যেই গাড়ি করে বালি ফেলতে আসেন। পাশাপাশি রানু মন্ডল এ দিন আরো দাবি করেন যে জানলা দিয়ে তার দিকে তাকিয়ে হাসেন হিমেশ।

পাল্টা তিনিও হিমেশের মুখের দিকে তাকিয়ে হাসেন বলে জানান রানু মন্ডল। বলাই বাহুল্য তার বক্তব্যের অসঙ্গতি দেখে নেটিজেনরা মনে করছেন বয়স কিংবা অসুস্থতার কারণে হয়তো তার মানসিক ভারসাম্য নষ্ট হয়ে গেছে। সোশ্যাল মিডিয়ার দৌলতে অনেকেই জানেন যে তার একটি মেয়ে আছে। এখন মায়ের শারীরিক সুস্থতার জন্য তিনি কি পদক্ষেপ নেন সেটাই দেখার।

Back to top button