বলিউড

‘দুদিনে ২০০ কোটি’! কিং খানের কামব্যাকে হতবাক দুনিয়া! বক্সঅফিসে তুমুল সফল শাহরুখ খানের ‘পাঠান’, সঙ্গে গড়লো বিশ্ব রেকর্ড

পরপর একাধিক ব্যর্থতার পর অবশেষে ফিরে এসেছেন বলিউড বাদশা শাহরুখ খান। জিরো, যব হ্যারি মেট সেজল এর মত সিনেমার মাধ্যমে তুমুল ব্যর্থতার সামনে পড়তে হয়েছিল অভিনেতা শাহরুখ খানকে। এরপর রীতিমত প্রশ্নের সম্মুখীন হতে হয়েছিল অভিনেতার কেরিয়ারকে।

ফলস্বরূপ অভিনেতার নতুন ছবি পাঠান নিয়ে প্রশ্ন উঠে গিয়েছিল অনুগামীদের মধ্যে। পাশাপাশি ছবিটি রিলিজের আগেই তা বয়কটের দাবি তুলতে দেখা গিয়েছিল অনেককেই। ফলস্বরূপ বলিউড বাদশার অন্য ছবিগুলির মতো এটাও ব্যর্থতার সম্মুখীন হবে কিনা সে প্রশ্ন ছিল বলিউড ফিল্ম বিশেষজ্ঞদের মধ্যেও। তবে সকল সন্দেহের অবসান ঘটিয়ে এই মুহূর্তে দারুন রেকর্ড গড়ে তুলতে সক্ষম হয়েছে পাঠান।

দীপিকা পাডুকোন, শাহরুখ খান এবং জন আব্রাহাম অভিনীত এই সিনেমাটি রিলিজের প্রথম দিনেই নানান ভিডিও ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়, যেখানে শাহরুখ অনুগামীদের দেখা মিলেছিল এবং সকলেই সিনেমাটি উপভোগ করেছেন। এবার জানা গেল প্রথম দিনেই ২৭.০৮ কোটি টাকার ব্যবসা করেছে সিনেমাটি।

পাশাপাশি দ্বিতীয় দিনে প্রজাতন্ত্র দিবস এবং সরস্বতী পুজোর ছুটিতে থাকায় বক্স অফিসে আরো সাফল্য লাভ করতে সক্ষম হয়েছে পাঠান। জানা গিয়েছে ৭০-৭৩ কোটি টাকা উঠেছে বক্স অফিসে দ্বিতীয় দিনে, ফলস্বরূপ রেকর্ড গড়তে সক্ষম হয়েছে পাঠান। সবমিলিয়ে এই সিনেমায় শাহরুখ ম্যাজিক কাজ করেছে, এমনটাই মনে করছেন অনুগামীরা।

Back to top button

Ad Blocker Detected!

Refresh