বলিউড

‘বাংলা ছবি হল পাচ্ছে না, সেখানে পাঠান ব্যবসা করছে, এটা লজ্জাজনক’! পাঠান নিয়ে মুখ খুলে বিস্ফোরক অভিযোগ অভিনেতা অঞ্জন দত্তের

দীর্ঘদিন পরে পাঠান সিনেমার মাধ্যমে ফিরে আসতে দেখা গিয়েছে বলিউড বাদশা শাহরুখ খানকে। প্রথম থেকেই সিনেমাটির ভবিষ্যৎ নিয়ে সন্দেহ ছিল অনেকের মধ্যেই কারণ সিনেমা রিলিজের আগেই তা বয়কটের দাবি তুলেছিলেন অনেকে। তবে শেষ পর্যন্ত সিনেমাটি প্রকাশের পর সকল সন্দেহের অবসান ঘটেছে এবং প্রকাশের দুদিনের মধ্যেই বিশ্বব্যাপী ২০০ কোটি টাকার ব্যবসা করতে সক্ষম হয়েছে পাঠান।

তবে এবার গোটা বিষয়টি নিয়ে মুখ খুলেছেন টলিউড পরিচালক তথা সুরকার গীতিকার অঞ্জন দত্ত। সম্প্রতি তিনি জানিয়েছেন পাঠান যে সমস্ত সিনেমা হলে মুক্তি পেয়েছে সেখানে যাতে আঞ্চলিক কোন সিনেমা মুক্তি না পায় তার দাবি জানানো হয়েছিল পাঠান সিনেমার প্রযোজকদের তরফে।

কারণ হিসেবে তারা জানিয়েছিলেন পাঠানের সাফল্যে ভাগ যাতে না বসে সেজন্যই এই সিদ্ধান্ত তারা নিয়েছেন। এর ফলে বাংলা সিনেমা হল পাচ্ছে না এমন দাবি তুলতে দেখা গিয়েছে অঞ্জন দত্তকে। এদিন তিনি জানিয়েছেন তিনি নিজের জন্য নয় বরং বাংলা টলিউড ইন্ডাস্ট্রিতে তার যে সমস্ত সহকর্মী এবং পরিচালক প্রযোজকরা আছেন তাদের জন্য মুখ খুলতে হয়েছে তাকে।

পাশাপাশি টলিউড প্রেমীদের উদ্দেশ্যে তিনি দাবি জানিয়েছেন তারা যেন কষ্ট করে যে সময় বাংলা সিনেমা আছে সেই সময় গিয়ে সিনেমা গুলি দেখেন।

Back to top button

Ad Blocker Detected!

Refresh