বাংলা সিরিয়াল

‘গ্রামের মেয়ে রাঙা বউ সাঁতার জানে না!’ রাঙা বউ গঙ্গায় ঝাঁপ দিতেই উঠল প্রশ্ন, নায়িকার বাঁচা-মরার প্রশ্নকে শিকেই পাঠিয়ে ট্রোলের মুখে রাঙাবউ ধারাবাহিক

জি বাংলা(Zee Bangla) যে কয়েকটি নতুন ধারাবাহিক শুরু হয়েছে তাদের মধ্যে রাঙাবউ(Ranga Bou) অন্যতম। শুরু থেকেই এক অন্যরকম গল্প দর্শকদের মন কেড়েছে। রাঙাবো ধারাবাহিকের মুখ্য ভূমিকায় দেখা যাচ্ছে গৌরব রায়চৌধুরী(Gourab Roychowdhury) এবং শ্রুতি দাসকে(Shruti Das)।এর আগে এই জনপ্রিয় জুটিকে দেখা গিয়েছিল ত্রিনয়নী ধারাবাহিকে। দর্শকদের অনুরোধে আবার এই পুরনো জুটি ফিরে এসেছে জি’য়ের পর্দায়।

যারা এই ধারাবাহিকের নিয়মিত দর্শক তারা জানেন গ্রামের মেয়ে পাখি তার বাবার মৃত্যু সংবাদ না জেনেই বিয়ে করেছে কুশকে। অন্যদিকে তার বাবার যে আলতা ফ্যাক্টরিতে কাজ করতে গিয়ে মৃত্যু হয়েছে তার মালিক কুশ। সে এখনো পর্যন্ত তার স্ত্রীকে বাবার মৃত্যুর সংবাদ দিতে পারেনি।

অন্যদিকে কুশের দাদা ছল করে পাখির সামনে সত্যিটা সামনে এনেছে। স্বাভাবিকভাবে বাবার মৃত্যুশোক মেনে নিতে না পেরে ছুটে গিয়ে গঙ্গায় ঝাঁপ মেরেছে সে। তাকে বাঁচাতে পেছন পেছন ছুটেছে কুশ। এখন প্রশ্ন রাঙা বউকে সে কি বাঁচাতে পারবে? নাকি তার আগেই শেষ হয়ে যাবে তাদের গল্প।

আর এখানে ট্রোলের শিকার হতে হয়েছে ধারাবাহিককে। ধারাবাহিকের দর্শকদের মতে পাখি অজপাড়া গায়ের মেয়ে। তাই তার পক্ষে সাঁতার জানাটা খুব স্বাভাবিক। সে কিভাবে গঙ্গায় ডুবে মরতে পারে? প্রশ্ন তুলেছেন দর্শক। পাশাপাশি চূড়ান্ত ট্রোলারের শিকার হতে হয়েছে ধারাবাহিককে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh