বাংলা সিরিয়াল

সোনার মতোই নিজের অজান্তেই নিজের মেয়ে রুপার মুখে প্রসাদ তুলে দিল সূর্য, বাবা-মেয়ের সুন্দর এক মুহূর্তের সাক্ষী থাকল দর্শক, অনুরাগের ছোঁয়াকে প্রশংসায় ভরিয়ে দিলেন তারা

স্টার জলসা(Star Jalsha)র সব থেকে জনপ্রিয় ধারাবাহিকের মধ্যে অনুরাগের ছোঁয়া(Anurager Choya) অন্যতম। অন্তত টিআরপির তালিকায় চোখ রাখলে তেমনটাই দেখা যাচ্ছে। ধারাবাহিকের প্রত্যেকটি চরিত্র দর্শকদের ভীষণভাবে পছন্দের। প্রধান চরিত্র সূর্য এবং দীপা দর্শকদের ঠিক যতটা কাছের। ঠিক ততটাই আপন করে নিয়েছে তাদের মেয়ে রুপা এবং সোনাকে।

তাদের কাজকর্ম, পাকা পাকা কথা তাদের কাজকর্ম দর্শকদের খুব প্রিয়। তবে বর্তমানে এই ক্ষুদে শিল্পীরা নিজেদের মতন করে খেল দেখাচ্ছেন ধারাবাহিকে। সম্প্রতি একটি পর্বে দেখা গেছে লাবণ্য রুপা এবং সোনাকে একই রকম শাড়ি পরিয়ে দিয়েছে সরস্বতী পূজা উপলক্ষে। রুপা যখন সেই স্কুলে যায় তখন সে জানতে পারে এক কারণ বসত তাদের স্কুলে এ বছর পূজো হচ্ছে না। তখনই তার দেখা হয় সূর্যের সঙ্গে। সূর্য তাকে নিয়ে আসে তাদের বাড়িতে।

সেখানে দুই বোন এক সঙ্গে অঞ্জলি দেয়। সরস্বতী মায়ের পায়ে দুই বোন একসঙ্গে ফুল দিয়েছে। তারপর দেখা গিয়েছে বাবার দু পাশে বসে দুজনে ভোগ খাচ্ছে। সূর্য তাদের পরম যত্নে মুখে ভোগ তুলে দিচ্ছে। আর এই দৃশ্য দেখে মুগ্ধ দর্শক কুল। প্রশংসায় ভরিয়ে দিয়েছেন ওই পর্ব দেখে। পাশাপাশি দর্শকরা আবেদন করছেন যেন সত্যিই এবার সূর্য জানতে পারে রুপা তার আরেক মেয়ে।

তারা আর সোনা রুপাকে আলাদাভাবে দেখতে চাইছে না। আকাশী সূর্য এবং দীপার মধ্যে যে ভুল বোঝাবুঝি তার ইতি চাইছেন তারা। যেটা এখন শেষ হওয়া দরকার বলে মনে করছেন দর্শক। ভক্তরা এখন অধীর আগ্রহে অপেক্ষা করছেন কবে মিশকার যাবতীয় চক্রান্ত ফাঁস হয়ে ধারাবাহিক নির্মাতারা সত্যি সামনে আনবে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh