বাংলা সিরিয়াল

নোংরামির চরম পর্যায়ে পৌঁছেছে গুড্ডি! টিআরপি বাড়াতে অশ্লীল ডায়লগ এখন প্রধান অঙ্গ? ‘তোমার স্বামী ছেড়ে দিলে তোমাকে নাকি ক্লান্ত হয়ে গেছে’! ধারাবাহিকে নায়কের সংলাপ শুনে মাথা ঘুরছে দর্শকদের

এই মুহূর্তে বাংলা টেলিভিশনের অন্যতম চর্চিত ধারাবাহিক লীনা গঙ্গোপাধ্যায়ের(Leena Ganguly) লেখা গুড্ডি(Guddi)। স্টার জলসার(Star Jalsha) এই ধারাবাহিকে মুখ্য ভূমিকায় দেখা যাচ্ছে অভিনেত্রী শ্যামৌপ্তী মুদলি এবং রনজয় বিষ্ণুকে। ধারাবাহিকে এতদিন ধরে দেখা যেত শিরিন, গুড্ডি এবং অনুজ এই তিনজনের প্রেম কাহিনী। তবে ত্রিকোন প্রেম কাহিনী ছাড়িয়ে এখন চতুষ্কোণ প্রেম কাহিনী দেখা যাচ্ছে।

তবে যেভাবে এখন গল্প এগোচ্ছে তাতে বেশ বিরক্ত দর্শক। প্রসঙ্গত ধারাবাহিকে কিছুদিন আগে দেখা গিয়েছে গুড্ডি এবং যুধাজিৎ করলেও তাদের বিয়েটা হয়েছে একদম অন্যভাবে। স্বাভাবিকভাবেই বিয়ের মতো এক সামাজিক স্বীকৃতিকে নিয়ে ছেলে খেলা করতে ক্ষেপে গিয়েছিলেন দর্শক। এবার ফুলশয্যা নিয়ে আর এক অশ্লীল পর্ব আসতে চলেছে গুড্ডি ধারাবাহিকে।

ধারাবাহিক এখন দেখানো হচ্ছে অনুজ দিয়ে যুধাজিৎ এবং গুড্ডির ফুলশয্যার ঘরের বাইরে দাঁড়িয়ে রয়েছে। গুড্ডি বাইরে বেরিয়ে এলে তাদের সামনাসামনি দেখা হয়। তারপরে অস্বস্তিকর কথা বলতে শুরু করে অনুজ। যেগুলো একদিকে দাঁড়িয়ে শিরিন অন্যদিকে দাঁড়িয়ে যুধাজিৎ শুনতে পায়।

অনুজ গুড্ডিকে বলে,’ ফুলশয্যার রাতে তুমি বাইরে? তোমার হাজব্যান্ড ছেড়ে দিল তোমাকে? নাকি ক্লান্ত হয়ে গেছে?’ এই সংলাপ শোনার পর থেকে সোশ্যাল মিডিয়াতে তুমুল হইচই। আর নেটিজেনদের বক্তব্য এমন অশালীন সিরিয়াল কিভাবে পরিবারের সঙ্গে বসে দেখবে সবাই।

Back to top button

Ad Blocker Detected!

Refresh