টলিউড

বাংলাদেশের সেরা অভিনেত্রী হয়েও নেই কোনো অহঙ্কার! সাধারণ মানুষের মতোই বাড়ির বাগান থেকে মূলো তুললেন অভিনেত্রী জয়া আহসান! ভাইরাল অভিনেত্রীর লাইভ

ওপার বাংলার অন্যতম জনপ্রিয় অভিনেত্রীদের নাম বললেই উঠে আসে জয়া আহসানের নাম। কারণ শুধুমাত্র বাংলাদেশ নয় তার পাশাপাশি ভারতবর্ষের একাধিক প্রজেক্ট এর গুরুত্বপূর্ণ ভূমিকায় ইতিমধ্যেই অভিনয় করে ফেলেছেন তিনি। টলিউডের প্রথম সারির পরিচালক থেকে শুরু করে অভিনেতা সকলের সঙ্গেই কাজ করেছেন অভিনেত্রী জয়া।

যে কারণে সোশ্যাল মিডিয়াতেও তার জনপ্রিয়তা আকাশ ছোঁয়া। এবার সেখানেই একটি অসাধারণ সুন্দর লাইভ অনুগামীদের সঙ্গে ভাগ করে নিতে দেখা গেল টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রীকে। প্রসঙ্গত এদিন ইনস্টাগ্রামে অনুগামীদের সঙ্গে একটি লাইভ ভাগ করে নিতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। যেখানে বাড়ির বাগানের গাছ থেকে মূলো তুলতে দেখা গিয়েছে অভিনেত্রীকে।

পাশাপাশি গোটা ভিডিওটিতে উপস্থিত ছিল অভিনেত্রীর পোষ্য লিও। বলাই বাহুল্য বাংলাদেশের এই জনপ্রিয় অভিনেত্রীকে সাধারণ মানুষের মতো বাড়ির বাগানে দেখতে পেয়ে দারুন অবাক হয়েছেন অনুগামীরা। ফলস্বরূপ সোশ্যাল মিডিয়ার অনুগামীদের মধ্যে এদিন মুহুর্তে ভাইরাল হয়েছে অভিনেত্রীর লাইভ।

প্রসঙ্গত এই মুহূর্তে একাধিক ভারতীয় প্রজেক্টে কাজ করতে দেখা যাচ্ছে এই জনপ্রিয় অভিনেত্রীকে। তবে কাজের ফাঁকে অবসর সময় পেলে তিনি যে সাধারণ মানুষের মতোই এভাবে সময় কাটাতে পছন্দ করেন সে কথা জানতে পেরে দারুণ খুশি হয়েছেন তার অনুগামীরা।

 

View this post on Instagram

 

A post shared by Jaya Ahsan (@jaya.ahsan)

Back to top button

Ad Blocker Detected!

Refresh