টলিউড

টলিউড, বলিউড ছেড়ে এবার হলিউডে বাংলার সুপারস্টার শ্রাবন্তী চট্টোপাধ্যায়! ‘মিশন ইম্পসিবল’ খ্যাত অভিনেতা টম কুলস্টনের সঙ্গে অভিনয় করবেন শ্রাবন্তী, ভাইরাল দুজনের ফটো

টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী বললেই উঠে আসে তার নাম। ব্যক্তিগত জীবনের কারণে নানান বিতর্কে মাঝেমধ্যেই জড়িয়ে পড়লেও পেশাদারী জীবনে তিনি যে আগের মতই সফল রয়েছেন এ কথা আরো একবার প্রমাণ করে দিতে দেখা গেল জনপ্রিয় টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে।

প্রসঙ্গত এবার হলিউড অভিনেতার সঙ্গে পায়ে পা মিলিয়ে অভিনয় করতে দেখা যাবে টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রীকে। প্রসঙ্গত খুব শীঘ্রই সায়ন্তন ঘোষালের ‘রবীন্দ্রনাথ কাব্য রহস্য’ সিনেমায় অভিনয় করতে চলেছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় এবং সেই সিনেমায় একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে হলিউডের জনপ্রিয় অভিনেতা টম কুলস্টনকে। এবং তার সঙ্গে একটি ফটো ভাগ করে নিতে দেখা গেছে টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রীকে।

বলাই বাহুল্য হলিউডের জনপ্রিয় অভিনেতার পাশে তাকে দেখে দারুণ খুশি হয়েছেন অভিনেত্রীর অনুগামীরা। কারণ হিসেবে তারা জানিয়েছেন টলিউড অভিনেত্রী হিসেবে একটি নতুন মাইলস্টোন ছুঁয়ে ফেলতে সক্ষম হয়েছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

পাশাপাশি বাঙালি হিসেবে তারা নতুন করে গর্ব অনুভব করছেন অভিনেত্রীর কারণে, এ কথা জানাতে দেখা গিয়েছে অনুগামীদের মন্তব্যের মাধ্যমে। তবে হলিউডের এই জনপ্রিয় অভিনেতার পাশে এদিন শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে দেখে অবাক হয়েছিলেন অনেকেই। অভিনেত্রী অনুগামীরা জানিয়েছেন সিনেমাটি দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন তারা।

Back to top button

Ad Blocker Detected!

Refresh