বাংলা সিরিয়াল

‘বাড়ির লোকজন সবাই মিলে অজ্ঞান করে বিয়ে দিয়ে দিচ্ছে?’! ‘বাংলা মিডিয়ামে’র নতুন প্রোমো দেখে প্রশ্ন অনুগামীদের! অজ্ঞান অবস্থাতেই এবার বিয়েতে বসতে চলেছে নায়িকা ইন্দিরা

এই মুহূর্তে স্টার জলসার একটি অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হলো বাংলা মিডিয়াম। যেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে জনপ্রিয় ছোট পর্দার টলিউড অভিনেত্রী তিয়াসা রায়কে এবং তার বিপরীতে এই ধারাবাহিকে রয়েছেন অভিনেতা নীল ভট্টাচার্য। ইতিমধ্যেই তাদের জুটি দারুন জনপ্রিয় হয়ে উঠেছে ছোট পর্দার দর্শকদের মধ্যে।

তবে এবার ধারাবাহিকের নতুন প্রোমো দেখার পর রীতিমতো প্রশ্ন তুলে দিলেন অনুগামীদের একটি বড় অংশ। কারণ হিসেবে তারা জানিয়েছেন ধারাবাহিকে এবার গল্পের মধ্যে অবাস্তবতার চিহ্ন দেখতে পারছেন তারা। প্রসঙ্গত ইতিমধ্যেই ধারাবাহিকের নায়ককে বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলার গল্প দেখতে পেয়েছিলেন দর্শকরা।

তবে বাড়ির লোকেদের ষড়যন্ত্রে ধারাবাহিক নেতিবাচক চরিত্র নয় বরং নায়িকা ইন্দিরার সঙ্গে বিয়ে হবে তার। তবে যেভাবে ধারাবাহিকের নায়িকা ইন্দিরাকে অজ্ঞান করে নায়কের সঙ্গে বিয়ে দিয়ে দেওয়া হচ্ছে তা একেবারেই বাস্তবসম্মত নয় এমন কথা জানাতে দেখা গিয়েছে অনুগামীদের একটি বড় অংশকে।

তারা জানিয়েছেন বাড়ির লোকেদের ষড়যন্ত্রে ভাবে বিয়ে হয়ে গেলেও এরপর নায়িকারই সব দোষ হবে। তবে তার পাশাপাশি ধারাবাহিকের অনুগামীরা জানিয়েছেন ধারাবাহিকের গল্প এবার কোন দিকে গড়ায় তা দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন তারা।

Back to top button

Ad Blocker Detected!

Refresh