টলিউড

‘তোমায় দেখে দাঁড়াইয়া গেল..’! সাদা শাড়ি, সাদা ব্লাউজে মোহময়ী রূপে অভিনেত্রী মনামী ঘোষকে দেখে চাঞ্চল্য সোশ্যাল মিডিয়ায়, প্রশংসায় ভাসালেন অনুগামীরা

এই মুহূর্তে টলিউডের অন্যতম অভিজ্ঞ অভিনেত্রী বললেই উঠে আসে তার নাম। কারণ মাত্র ১৭ বছর বয়স থেকে পর্দায় কাজ করা শুরু করেছেন তিনি। এই মুহূর্তে অবশ্য ছোট পর্দা এবং বড় পর্দায় পাশাপাশি ওয়েব সিরিজেও চুটিয়ে কাজ করতে দেখা যাচ্ছে অভিনেত্রী মনামী ঘোষকে। তবে এবার সরস্বতী পূজায় অভিনেত্রীর সাজ দেখে চোখ কপালে উঠল অনুগামীদের।

প্রসঙ্গত সরস্বতী পূজা উপলক্ষে টলিউড সুপারস্টার দেবের অফিসের পূজায় উপস্থিত হয়েছিলেন অভিনেত্রী। তার পরনে ছিল সাদা শাড়ি, সাদা ব্লাউজ। বলাই বাহুল্য প্রিয় অভিনেত্রীকে সরস্বতী পূজা উপলক্ষে অসাধারণ সাজে দেখে প্রশংসায় ভরিয়ে তুলেছেন অনুগামীরা।

কারণ হিসেবে তারা জানিয়েছেন যেভাবে সবসময় শাড়ির মতো পোশাক পরে অভিনেত্রী উপস্থিত হন তা তাদেরকে বাঙালি হিসেবে গর্ব করতে সাহায্য করে। পাশাপাশি অনেকেই মজা করে জানিয়েছেন অভিনেত্রীকে দেখে গায়ের লোম দাঁড়িয়ে গিয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

প্রসঙ্গত এই মুহূর্তে একের পর এক প্রজেক্টে কাজ করতে দেখা যাচ্ছে অভিনেত্রী মনামী ঘোষকে। খুব শীঘ্রই ওপার বাংলার জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরীর বিপরীতে কাজ করবেন তিনি। জানা গিয়েছে গীতা সেনের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে তাকে। বলাই বাহুল্য প্রিয় অভিনেত্রীকে বড় পর্দায় অত্যন্ত জনপ্রিয় চরিত্রে অভিনয় করতে দেখার জন্য এই মুহূর্তে অধীর আগ্রহ অপেক্ষা করছেন অনুগামীরা।

Back to top button

Ad Blocker Detected!

Refresh