টলিউড

বাংলা সিনেমার শ্রেষ্ঠ অভিনেতা হয়েও নেই কোনো অহঙ্কার! সরস্বতী পুজায় সাধারণ মানুষের মতোই স্ত্রী অর্পিতাকে নিয়ে জমিয়ে ফুচকা খেয়ে সকলকে চমকে দিলেন সুপারস্টার প্রসেনজিৎ চট্টোপাধ্যায়

টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা বললেই উঠে আসে সুপারস্টার প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং তার স্ত্রী অভিনেত্রী অর্পিতা চট্টোপাধ্যায় এর নাম। তবে একসঙ্গে ক্যামেরার সামনে খুব অল্প ক্ষেত্রেই ধরা দেন তারা। তবে এবার সরস্বতী পূজা উপলক্ষে একসঙ্গে এই দম্পতি ক্যামেরার সামনে আসতে দেখতে পেলেন অনুগামীরা।

প্রসঙ্গত সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি দৃশ্য দেখে নেট দুনিয়ার বাসিন্দারা দেখতে পেয়েছেন সরস্বতী পূজা উপলক্ষে আনন্দে মেতে উঠেছেন সুপারস্টার প্রসেনজিতের চট্টোপাধ্যায় এবং তার স্ত্রী। সঙ্গে উপস্থিত ছিলেন পরিচালক অভিনেতা কৌশিক গঙ্গোপাধ্যায় এবং টলিউড অভিনেত্রী কোয়েল মল্লিকের স্বামী তথা জনপ্রিয় প্রযোজক নিসপাল সিং রানে।

সবাইকে জমিয়ে আনন্দ করার পাশাপাশি ফুচকা খেতে দেখতে পেয়েছেন অনুগামীরা। যা দেখার পর এই অবাক হয়ে গিয়েছেন নেট দুনিয়ার বাসিন্দাদের একটি বড় অংশ। কারণ প্রসেনজিৎ চট্টোপাধ্যায় বেশ জনপ্রিয় স্বাস্থ্য সচেতনতার জন্য। তবে সরস্বতী পূজা উপলক্ষে একদিনের জন্য তিনি যে ফুচকা উপভোগ করতে চেয়েছিলেন সেকথা বেশ স্পষ্ট হয়ে উঠেছে এদিনের ছবি থেকে।

প্রসঙ্গত জানা গিয়েছে খুব শীঘ্রই পরিচালক কৌশিক গাঙ্গুলির ছবিতে অভিনয় করতে দেখা যাবে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে। এবং তার বিপরীতে থাকবেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। তবে এখনো পর্যন্ত গোটা বিষয়টি নিয়ে মুখ খোলেননি কেউই।

Back to top button

Ad Blocker Detected!

Refresh