বলিউড

সুপারস্টার হয়েও নেই কোনো অহংকার! বাগদেবীর আরাধনায় দুই সন্তানকে নিয়ে মেতে উঠলেন অভিনেত্রী রানী মুখার্জি, ভাইরাল ছবি

গতকাল ছিল সরস্বতী পুজো, প্রতিটি বাঙালির জীবনে এই দিনটি বিশেষ গুরুত্বপূর্ণ। আর এই দিনেই আবারো বাঙালিবেশে ধরা দিলেন অভিনেত্রী রানী মুখার্জি। সেলিব্রেটি থেকে শুরু করে সাধারণ মানুষ প্রত্যেকেই তাদের ঘরে ঘরে বাগদেবীর আরাধনায় মেতে উঠেছিলেন। তাই এই তালিকায় বাদ পড়েনি রানী মুখার্জি।

মুম্বাইতে থাকলেও তার মধ্যে থেকে বাঙালিয়ানার এতটুকু কম তিনি লক্ষ্মীপূজো হোক দুর্গা পুজো হোক বা সরস্বতী পুজো সবকিছুই তিনি নিষ্ঠা ঘুরে পালন করেন নিজের বাড়িতে। এই দিনেও একেবারে বাঙালি বেশে ধরা দিলেন অভিনেত্রী। সঙ্গে ছিল তার দুই সন্তান তাদের সারলেন ছাড়লেন বাগদেবীর আরাধনা। সরস্বতী পুজোর সকালেই ভাইরাল নতুন ছবি ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’ ছবিতে রানি মুখোপাধ্যায়ের লুক।

খুব শীঘ্রই নিজের নতুন ছবি নিয়ে আসছে রানী মুখার্জি আর সেখানে একজন মায়ের তার সন্তানকে ফিরে পাওয়ার গল্প তুলে ধরা হবে। পরিস্থিতি চাপে পড়ে এক ভারতীয় মায়ের থেকে হারিয়ে গেল তার সন্তানরা আর সেই সত্যিই ঘটনার গল্পে তুলে ধরা হবে এই ছবির মাধ্যমে। খুব শীঘ্রই পর্দায় এই ছবি নিয়ে হাজির হবেন রানী মুখার্জি এবং তার পুরো টিম।

ছবির পরিচালক অসীমা ছিব্বের। গতবছরই এর শুটিং শেষ হয়েছে। চলতি বছর ১৭ই মার্চ মুক্তি পাবে এই ছবি। আর ছবিতে রানী মুখার্জির প্রথম লুকের ছবি সামনে এসেছে। আর অভিনেত্রীর এই লুক দেখে প্রত্যেকেই প্রশংসা করেছেন। এবারে দেখার অপেক্ষা বক্স অফিসে এই ছবি কতটা সাফল্য পায়।

Back to top button

Ad Blocker Detected!

Refresh